আইন ভালবাসতেন বাবা, স্বপ্নপূরণ করতে এখন আইন পড়ুয়া মেয়ের কলেজের জুনিয়র বাবা

একইসঙ্গে পড়াশোনা ও অ্যাসাইনমেন্ট নিয়ে আলোচনা করা থেকে শুরু করে হাসি ঠাট্টা মজা সবই করে এই বাবা-মেয়ে । বাবা ফিরে পেয়েছেন নিজের ভালবাসার জায়গা তাই খুশি মেয়েও

Bangla Editor | News18 Bangla
Updated:Aug 07, 2019 07:31 PM IST
আইন ভালবাসতেন বাবা, স্বপ্নপূরণ করতে এখন আইন পড়ুয়া মেয়ের কলেজের জুনিয়র বাবা
Courtesy: Facebook/ Humans of Bombay
Bangla Editor | News18 Bangla
Updated:Aug 07, 2019 07:31 PM IST

'আমার বাবার স্বপ্ন ছিল আইন নিয়ে পড়াশোনা করার কিন্তু তাঁকে পড়ানোর সামর্থ্য ছিল না পরিবারের...', সোশ্যাল মিডিয়ার জনপ্রিয় 'Humans of Bombay' পেজটিতে তাঁর বাবার কথা শেয়ার করেছেন এক মেয়ে ও সেই পোস্টটিতে আবার প্রমাণ হয়েছে বয়স শুধুমাত্র একটি নম্বর ।

বাবা সবসময় আইন নিয়ে পড়াশোনা ভালবাসতেন কিন্তু সামর্থ্য না থাকায় একজন কনসালট্যান্ট হিসেবে কাজ করতেন তিনি কিন্তু মেয়ে আইন নিয়ে পড়াশোনা শুরু করার পর ফের আইনের প্রতি আগ্রহ বেড়ে ওঠে বাবার, পোস্টটিতে লিখেছে মেয়েটি । পড়াশোনা করার জন্য সময় রয়েছে বাবার তাও বুঝতে পারে মেয়ে...গল্প মোড় নিয়েছে এখানেই । এখনই একই কলেজে পড়াশোনা করে বাবা ও মেয়ে; বাবা এখন মেয়ের জুনিয়র ।

একইসঙ্গে পড়াশোনা ও অ্যাসাইনমেন্ট নিয়ে আলোচনা করা থেকে শুরু করে হাসি ঠাট্টা মজা সবই করে এই বাবা-মেয়ে । বাবা ফিরে পেয়েছেন নিজের ভালবাসার জায়গা তাই খুশি মেয়েও ।

সোশ্যাল মিডিয়ায় তুমুল জনপ্রিয় এই ঘটনা । কমেন্টে বাবা-মেয়েকে অভিনন্দন জানিয়েছেন নেটিজেনরা । আম-জনতার জীবনের ছোটো-বড় ঘটনা নিয়ে গড়ে উঠেছে এই পেজ । Humans of New York- এর আদলে এই পেজ সোশ্যাল মিডিয়ায় ব্যাপক জনপ্রিয়।

Loading...

Picture: Humans of Bombay Picture: Humans of Bombay

First published: 07:31:29 PM Aug 07, 2019
পুরো খবর পড়ুন
Loading...
अगली ख़बर