Home /News /national /
Mumbai Death: টোম্যাটো দিয়ে ম্যাগি খেয়ে মৃত্যু মুম্বইয়ের যুবতীর, ঠিক কী হয়েছিল? ময়নাতদন্তের পর জানাল পুলিশ

Mumbai Death: টোম্যাটো দিয়ে ম্যাগি খেয়ে মৃত্যু মুম্বইয়ের যুবতীর, ঠিক কী হয়েছিল? ময়নাতদন্তের পর জানাল পুলিশ

ম্যাগির সঙ্গে ভাল করে কষিয়ে নিয়েছিলেন বেশ খানিকটা টোম্যাটো! আর সেই ম্যাগি খাওয়ার পরই শুরু হয় বমি এবং তার পরে মৃত্যু!

  • Share this:

    #মুম্বই: হালকা খিদে মায় দুপুরের লাঞ্চ, রাতের ডিনার... অনেকেই ভরসা করে থাকেন ম্যাগির উপর! ১২ টাকায় পেটভর্তি খাবার! নানা সময়ে নানা তর্ক-বিতর্ক হয়েছে ম্যাগির মাণ নিয়ে, বাজারে এসেছে আরও নানা কিসিমের ইনস্ট্যান্ট নুডলস, কিন্তু ম্যাগির জনপ্রিয়তা টপকাতে পারেনি কেউ-ই! কিন্তু এবার সেই ম্যাগিতেই ঘটল বিপত্তি! টোম্যাটো দিয়ে ম্যাগি খেয়ে প্রাণ হারালেন যুবতী।

    ঠিক কী ঘটেছিল? তবে গোড়া থেকেই বলা যাক! ম্যাগিকে আরও সুস্বাদু করতে কখনও পেঁয়াজ, কখনও লঙ্কা, আবার কখনও বা টোম্যাটো মেশানো হয়। মুম্বইয়ে ২৭ বছরের এক যুবতীও তাই করেছিলেন। ম্যাগির সঙ্গে ভাল করে কষিয়ে নিয়েছিলেন বেশ খানিকটা টোম্যাটো! আর সেই ম্যাগি খাওয়ার পরই শুরু হয় বমি এবং তার পরে মৃত্যু! এই মৃত্যুর ঘটনায় তীব্র চাঞ্চল্য ছড়িয়ে পড়ে! সবার মনে একটাই আতঙ্কমাখা প্রশ্ন... ম্যাগি খেয়েই কি মৃত্যু হল যুবতীর? যুবতীর দেহ ময়নাতদন্তের জন্য নিয়ে যায় পুলিশ! আর পোস্টমর্টেমের রিপোর্ট সামনে আসতেই গোটা ঘটনা পরিষ্কার হয়।

    আরও পড়ুন: "মারাঠি রান্না অনেক খেয়েছেন, এবার সময় কোলাপুরি চপ্পলের": মারাঠি-গুজরাতি বিতর্কে রাজ্যপালকে আক্রমণ উদ্ধবের

    জানা যায়, মুম্বইয়ের পাস্কালওয়াড়ি এলাকার বাসিন্দা জনৈরা রেখা নিশাদ গত ২১ জুলাই সন্ধেবেলা বাড়িতে ম্যাগি বানিয়ে খেয়েছিলেন। ম্যাগি খাওয়ার একটু পরেই শুরু হয় বমি।অসুস্থ যুবতীকে তড়িঘড়ি স্থানীয় হাপাতালে ভর্তি করেন তাঁর স্বামী। কয়েক দিন হাসপাতালে চিকিৎসাধীন থাকার পর গত বুধবার তাঁকে মৃত বলে ঘোষণা করেন চিকিৎসকেরা। পুলিশ সূত্রে খবর, ময়নাতদন্তের রিপোর্টে দেখা গিয়েছে বিষাক্ত টোম্যাটো মেশানো ম্যাগি খাওয়াতেই মৃত্যু হয় যুবতীর। অর্থাৎ, ম্যাগির জন্য নয়, বিষাক্ত টোম্যাটোর কারণেই বিষক্রিয়ায় মৃত্যু হয়। পুলিশের দাবি, টিভি দেখতে দেখতে অসাবধানবশত নিজেরই রাখা বিষাক্ত টম্যাটো খাবারে মিশিয়ে দেন যুবতী।

    আরও পড়ুন: পিছিয়ে গেল চিন, এশিয়ার সবচেয়ে ধনী মহিলা ভারতের সাবিত্রী জিন্দাল!

    পুলিশ আরও জানিয়েছে, ওই টম্যাটোর মধ্যে মেশানো ছিল ইঁদুর মারার বিষ, সম্ভবত নিজেই ইঁদুর মারার জন্য টোম্যাটোতে বিষ মাখিয়ে রেখেছিলেন। সেটা নিজেই রেখেছিলেন রেখা। কিন্তু ভুল করে সেটাই খেয়ে অসুস্থ হয়ে পড়েন।

    Published by:Rukmini Mazumder
    First published:

    Tags: Mumbai

    পরবর্তী খবর