রেললাইনে মাথা! বৃদ্ধকে টেনে তুলে সপাটে চড় পুলিশের...

রেললাইনে মাথা! বৃদ্ধকে টেনে তুলে সপাটে চড় পুলিশের...

ভিডিও থেকে ছবি নেওয়া হয়েছে।

রেললাইনে এক ব্যক্তির জুতো পড়ে যায়, তারপরেই যত কান্ড! সোশ্যাল মিডিয়ায় ভাইরাল ভিডিও।

  • Share this:

    #মুম্বই:  ভাবুন, আপনি লোকাল ট্রেন ধরার জন্য প্ল্যাটফর্মে ঢুকেছেন। আর মাইকে ঘোষণা হচ্ছে ট্রেন আসছে। আপনি এগিয়ে যাচ্ছেন, আর ঠিক সেই সময় চটিটা পা দিয়ে খুলে এক্কেবারে সোজা রেল লাইনের ধারে। চটিটা তুলতে আপনিও নেমে পড়লেন, মুহূর্তে ট্রেনও ওই দিক দিয়ে ছুটে আসছে দ্রুত গতিতে!  অনুভব করতে পারছেন দৃশ্যটা?

    সম্প্রতি এমনই এক ঘটনার সাক্ষী রইল মুম্বইয়ের দহিসার রেল স্টেশনের জনগণ। স্টেশনের সিসিটিভি ফুটেজের একটি ভিডিওতে দেখা যাচ্ছে বছরের প্রথম দিন সকাল বেলায় এক ষাটোর্ধ্ব ব্যক্তির জুতো আচমকা ট্রেন লাইনে পড়ে যায়। অগত্যা তিনি লাফিয়ে নীচে নেমে পড়লেন জুতো তোলার জন্য। মজার বিষয় ওই ব্যক্তি জুতো তুলে উপরে প্ল্যাটফর্মে উঠে আসেননি। রেল লাইনের আর এক ধারে গিয়ে তিনি জুতো পড়ছিলেন।

    কেমন ছিল সেই দৃশ্য? মজাদার নাকি ভয়ানক? দেখুন ভিডিও...

    দূর থেকে ঘটনাটি একজন পুলিশের চোখে পড়ে। তিনি ওই ব্যক্তিকে সাবধান করার জন্য ছুটে যান। পুলিশ কনস্টেবল তাঁকে ট্রেনটি পাস না হওয়া পর্যন্ত অপর দিকে ইশারায় থাকতে বলছিলেন। কিন্তু ব্যক্তি ভেবেছিলেন তিনি লাফিয়ে প্ল্যাটফর্মে উঠে পড়তে পারবেন। লাফানোর মুহূর্তে অপর দিক থেকে ট্রেন দ্রুত গতিতে ধেয়ে আসছিল। সঠিক সময় যদি ওই পুলিশ ব্যক্তিকে টেনে না তুলতেন, তাহলে ওই ব্যক্তির পা ক্ষত বিক্ষত হয়ে যেত। মজার বিষয় হল আরও ওই পুলিশ ব্যক্তিকে প্ল্যাটফর্মে তুলে সপাটে এক থাপ্পড় মারেন। সিসিটিভি ফুটেজের ওই ভিডিও সোশ্যাল মিডিয়ায় আসার পর নেটিজেনরা কেউ কেউ সেই নিয়ে কৌতুক করেছন আবার কেউ ভয়ানক বলে আখ্যা দিয়েছেন।

    Published by:Somosree Das
    First published:

    লেটেস্ট খবর