Mumbai: মানুষের কাঁচা মাংস পাচার করত, মুম্বইয়ে পুলিশের জালে ৩০ বছরের মহিলা!

Mumbai: মানুষের কাঁচা মাংস পাচার করত, মুম্বইয়ে পুলিশের জালে ৩০ বছরের মহিলা!

প্রতীকী চিত্র ।

মঙ্গলবার পুলিশ মুম্বই-আহমেদাবাদ রোডের পাশের একটি রেস্তোরাঁয় হানা দেয় । সেখান থেকেই ওই মহিলার খোঁজ পায় পুলিশ ।

  • Share this:

    #থানে: মানুষের কাঁচা মাংসের বিশাল ব্যবসা ফেঁদে বসেছিল এক মহিলা । গত মঙ্গলবার মহারাষ্ট্রের থানে থেকে পুলিশের জালে ধরা পড়ে ৩০ বছরের ওই মহিলা । বন্দী করে রাখা তিনজনকে উদ্ধার করেছে পুলিশ । এর মধ্যে এক কিশোরী রয়েছে বলে জানা যাচ্ছে ।

    পুলিশ সূত্রে জানা গিয়েছে, সম্প্রতি একটি সূত্র মারফত এই বিশাল পাচার চক্রটির হদিশ পায় পুলিশ। এরপরেই ভায়ান্ডার-ভাসাই ভিরার পুলিশ মুম্বই-আহমেদাবাদ রোডের পাশের একটি রেস্তোরাঁয় হানা দেয় । সেখান থেকেই ওই মহিলার খোঁজ পায় পুলিশ । পুলিশ জানতে পেরেছে ওই মহিলার নাম নিশা ওরফে অমরজিৎ যশবন্ত কৌর ।

    রেস্তোরাঁয় হানা দিয়ে সেখান থেকে পুলিশ ৩ জনকে উদ্ধার করেছে বলে জানা গিয়েছে । এর মধ্যে দু’জন মহিলা ও এক জন কিশোরী । এই পাচারচক্রের সঙ্গে ওই তিনজনের কোনও যোগাযোগ আছে কিনা তাও খতিয়ে দেখছে পুলিশ ।

    অন্যদিকে, রাজধানী দিল্লি থেকে একসঙ্গে ৪৫ জন নাবালককে উদ্দার করা হয়েছে । একটি স্বেচ্ছেসেবী সংগঠনের কাছ থেকে উদ্দার করা হয়েছে এদের । পুলিশ সূত্রে জানা গিয়েছে, ২০২০ সালে বিহার থেকে এই নাবালকদের এনে বন্দী করে রাখা হয়েছিল । স্থানীয় একটি ব্যাঙ্কেল কারখানায় কাজ করত এই নাবালকরা । তাদের বয়স ৭ থেকে ১৫ বছরের মধ্যে । পুলিশের হানা দেওয়ার খবর আসতেই কিছু নাবালককে শৌচালয়ে বন্ধ করে দেয় কারখানা কর্তৃপক্ষ । পরে পুলিশ গিয়ে তাদের উদ্ধার করে ।

    Published by:Simli Raha
    First published: