দেশ

corona virus btn
corona virus btn
Loading

কাজ থেকে দেরি করে ফেরায় ঘুমন্ত স্বামীর মুখের উপর গরম তেল ঢালল স্ত্রী!

কাজ থেকে দেরি করে ফেরায় ঘুমন্ত স্বামীর মুখের উপর গরম তেল ঢালল স্ত্রী!
প্রতীকী চিত্র ।

রাগের বশে জঘন্য কাজটি করে শিবকুমারী । ফুটন্ত তেল ঢেলে দেয় ঘুমন্ত স্বামীর মুখের উপর ।

  • Share this:

#ভোপাল: কথায় বলে সংসারে একাধিক বাসন একসঙ্গে থাকলে তাতে ঠোকাঠুকি লাগবেই । স্বামী-স্ত্রী’র মধ্যেও মতের অমিল হতেই পারে । ভিন্ন মত থেকে ঝগড়া, অশান্তি, কথা কাটাকাটিও হয় । কিন্তু তার জন্য এমন ভয়াবহ পদক্ষেপ নেওয়াকে ঘৃণ্য অপরাধ বললেও কম বলা হয় ।

স্বামীর কাজ অপছন্দ হওয়ায় তাঁর মুখে ফুটন্ত তেল ঢেলে দেওয়ার ঘটনা যেমন চূড়ান্ত অমানবিক, তেমনই তা নিন্দনীয় । এমনই ঘটনা ঘটেছে মধ্যপ্রদেশের সাগর জেলায় । টাইমস অব ইন্ডিয়ায় প্রকাশিত একটি প্রতিবেদন থেকে জানা গিয়েছে, ৩৫ বছরের ওই ব্যক্তি বর্তমানে মারাত্মক জখম নিয়ে হাসপাতালের শয্যায় মৃত্যুর সঙ্গে পাঞ্জা লড়ছেন ।

জানা গিয়েছে, শিবকুমারী আহিরওয়ার ও অরবিন্দ আহিরওয়ারের সংসারে নিত্য অশান্তি লেগেই থাকত । অরবিন্দ দিন মজুরি করে সংসার চালাতেন । প্রায়শই তাঁর কাজ থেকে ফিরতে দেরি হত । আর এই নিয়েই স্ত্রী’র সঙ্গে তাঁর ঝামেলা হত । পরিবারের সদস্যরা জানিয়েছেন, গত পরশু দিনও দু’জনের মধ্যে একই বিষয় নিয়ে ঝামেলা বেঁধেছিল । তখন পরিবারের লোকেরা তা সামাল দেয় ।

কিন্তু শেষরক্ষা হয়নি এ দিন । সোমবার ভোর পাঁচটা নাগাদ যখন পরিবারের অন্যান্য সদস্যরা ঘুমাচ্ছেন, তখনই রাগের বশে জঘন্য কাজটি করে শিবকুমারী । ফুটন্ত তেল ঢেলে দেয় ঘুমন্ত স্বামীর মুখের উপর । এরপরেই অরবিন্দর চিৎকারে পরিবারের অন্যান্যরা ছুটে আসেন । তাঁকে সঙ্গে সঙ্গে নিয়ে যাওয়া হয় বুন্দেলখন্ড মেডিক্যাল কলেজে । গুরুতর আহত অবস্থায় সেখানে ভর্তি রয়েছেন তিনি ।

শিবকুমারী দেবীর বিরুদ্ধে মামলা দায়ের করেছে পুলিশ । ঘটনার তদন্ত চলছে ।

Published by: Simli Raha
First published: January 5, 2021, 1:52 PM IST
পুরো খবর পড়ুন
अगली ख़बर