৪ লাখ টাকা নিয়ে পালাল হনুমান, ছিড়ে ফেলল গাছের মগডালে বসে

৪ লাখ টাকা নিয়ে পালাল হনুমান, ছিড়ে ফেলল গাছের মগডালে বসে

প্রতীকী চিত্র ।

এক বৃদ্ধ ৫০০ টাকার নোটে চার লক্ষ টাকা নিয়ে যাচ্ছিলেন রেজিস্ট্রি অফিসে এসেছিলেন জমি রেজিস্ট্রি করার জন্য । হঠাৎই বৃদ্ধের হাত থেকে সেই টাকার ব্যাগ ছিনিয়ে নেয় হনুমানটি ।

  • Share this:

    #সীতাপুর: ঘটনাস্থল উত্তরপ্রদেশের সীতাপুর । এক বৃদ্ধের থেকে চার লাখ টাকা নিযে পালাল হনুমান । তারপর গাছে উঠে ছিড়ে ছিড়ে বাতাসে উড়িযে দিল সেই নোট । মঙ্গলবার বিকেলে এই ঘটনা ঘটেছে বিকাশ ভবন রেজিস্ট্রি অফিসে।

    ভগবান দিন নামের এক বৃদ্ধ ৫০০ টাকার নোটে চার লক্ষ টাকা নিয়ে যাচ্ছিলেন রেজিস্ট্রি অফিসে এসেছিলেন জমি রেজিস্ট্রি করার জন্য । হঠাৎই বৃদ্ধের হাত থেকে সেই টাকার ব্যাগ ছিনিয়ে নেয় হনুমানটি । তারপর তড়তড় করে গাছের ডাল বেয়ে একেবারে মগডালে উঠে যায় । সেখান থেকে নোট গুলি ছিড়ে ছিড়ে ফেলতে থাকে নীচে । কিছু নোট অবিকৃত অবস্থাতেও নীচে পড়ে যায় । ৫০০ টাকার নোটের বৃষ্টি দেখে পথচলতি মানুষ দাঁড়ি পড়েন সেখানে । প্রচুর ভিড় জমে যায় । গাছের নীচ থেকে অনেকেই হনুমানটিকে নীচে ডাকার চেষ্টা করেন । ওই বৃদ্ধ কলা দেখিয়ে হনুমানটিকে নিরস্ত করার চেষ্টাও করেন । কিন্তু সবই বৃদ্ধ । বৃদ্ধ জানান, প্রায় ১০-১২ হাজার টাকার নোট ছিড়ে ফেলেছে হনুমানটি । তবে বাকি টাকা উদ্ধার করা সম্ভব হয়েছে ।

    Published by:Simli Raha
    First published: