Home /News /national /
Modi To Meet BJP MP: বাংলার বিজেপি সাংসদদের আমন্ত্রণ মোদির, প্রাতঃরাশে কী নিয়ে আলোচনা? জল্পনা তুঙ্গে...

Modi To Meet BJP MP: বাংলার বিজেপি সাংসদদের আমন্ত্রণ মোদির, প্রাতঃরাশে কী নিয়ে আলোচনা? জল্পনা তুঙ্গে...

বাংলার BJP সাংসদদের আমন্ত্রণ প্রধানমন্ত্রীর File Photo

বাংলার BJP সাংসদদের আমন্ত্রণ প্রধানমন্ত্রীর File Photo

Modi To Meet BJP MP: বুধবার সকালে প্রধানমন্ত্রীর বাসভবনে আমন্ত্রণ করা হয়েছে বঙ্গ বিজেপির ১৭ জন সাংসদকে।

  • Share this:

    #নয়াদিল্লি : বাংলার বিজেপি সাংসদদের (BJP MP) নিজের বাসভবনে ডেকে পাঠালেন প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদি। আগামী বুধবার সকাল সাড়ে ৮টায় তাঁদের ডেকে পাঠিয়েছেন মোদি (PM Modi)। প্রধানমন্ত্রীর বাসভবনে প্রাতঃরাশের কথা সাংসদদের (Bengal BJP)।

    আরও পড়ুন :  ব্যাপক রদবদল বাংলার আবহাওয়ায়! যা হতে চলেছে আগামী দু'দিনেই, হাওয়া অফিসের লেটেস্ট পূর্বাভাস

    জানা গিয়েছে বুধবার সকালে প্রধানমন্ত্রীর (PM Modi) বাসভবনে আমন্ত্রণ করা হয়েছে বঙ্গ বিজেপির ১৭ জন সাংসদকে। এই সাক্ষাতের কারণ যদিও এখনও স্পষ্ট নয়। তবে, বর্তমান বাংলার পরিস্থিতি স্বাভাবিক ভাবেই এই আলোচনায় উঠে আসতে পারে বলেই মনে করছে রাজনৈতিক মহল। সেক্ষেত্রে বীরভূমের বগটুই-কাণ্ডের সঙ্গে এই সাক্ষাতের যোগ থাকতে পারে বলেও মনে করছে রাজনৈতিক মহল। বগটুই-কাণ্ডের (Birbhum Violence) পর কেন্দ্রীয় স্বরাষ্ট্রমন্ত্রী অমিত শাহের সঙ্গে দেখা করেছিলেন বাংলার সাংসদরা। এই ঘটনা নিয়ে প্রতিক্রিয়াও দেন প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদি। অনুমান করা হচ্ছে, বুধবার বাংলার আইন-শৃঙ্খলা পরিস্থিতি নিয়ে আলোচনা করতেই সাংসদদের ডেকেছেন তিনি।

    প্রসঙ্গত, বাংলা (Modi To Meet BJP MP) থেকে লোকসভায় বর্তমানে মোট ১৭ জন সাংসদ রয়েছেন। তাঁদের প্রত্যেককে মোদির বাসভবনে যাওয়ার কথা বলা হয়েছে বুধবার। উল্লেখ্য, বগটুই হত্যাকাণ্ডের পর থেকেই রাজ্যে আইন-শৃঙ্খলা ইস্যুতে সরব বিজেপি (Bengal BJP)। রাজ্যে অবিলম্বে ৩৫৬ ধারা প্রয়োগের দাবিতে দিল্লিতে কেন্দ্রীয় স্বরাষ্ট্রমন্ত্রী অমিত শাহের সঙ্গে দেখাও করেছিলেন তাঁরা। বিজেপির রাজ্য সভাপতি সুকান্ত মজুমদারের নেতৃত্বে দিল্লিতে বিজেপির প্রতিনিধি দল কেন্দ্রীয় স্বরাষ্ট্রমন্ত্রীর সঙ্গে দেখা করে এই দাবি জানিয়েছিলেন। ছিলেন দিলীপ ঘোষ, অর্জুন সিং ও লকেট চট্টোপাধ্যায়ের মতো সাংসদরা।  এরপরই স্বরাষ্ট্র মন্ত্রকের তরফ থেকে রাজ্যের কাছে রিপোর্ট তলব করা হয়।

    আরও পড়ুন :   SSC নিয়োগের আড়ালে কোন প্রভাবশালী? সরাসরি CBI চেয়ে মামলা হাইকোর্টে

    শুধু বিজেপি নয়, তৃণমূল (TMC MPs) সাংসদরাও অমিত শাহের সঙ্গে দেখা করেন গত সপ্তাহে। গোটা ঘটনার পরিপ্রেক্ষিতে রাজ্যপালের ভূমিকা নিয়ে সরব হন তাঁরা। অবিলম্বে রাজ্যপালের অপসারণ দাবি করেন সুদীপ বন্দ্যোপাধ্যায়-সহ তৃণমূল সাংসদরা।

    Published by:Sanjukta Sarkar
    First published:

    Tags: PM Modi

    পরবর্তী খবর