• Home
  • »
  • News
  • »
  • national
  • »
  • Minor girl molested: স্কুলের ক্যাম্পাসেই ৮ বছরের ছাত্রীকে যৌন হেনস্থা! শিক্ষকের বিরুদ্ধে কড়া পদক্ষেপ পুলিশের

Minor girl molested: স্কুলের ক্যাম্পাসেই ৮ বছরের ছাত্রীকে যৌন হেনস্থা! শিক্ষকের বিরুদ্ধে কড়া পদক্ষেপ পুলিশের

প্রতীকী ছবি

প্রতীকী ছবি

Minor girl molested: বালিকার মা ও বাবা থানায় ওই শিক্ষকের বিরুদ্ধে যৌন হেনস্থা করার অভিযোগ দায়ের করেন।

  • Share this:

    #জয়পুর: ৮ বছরের বালিকাকে যৌন হেনস্থা করার অভিযোগে (Minor girl molested) গ্রেফতার করা হল রাজস্থানের সিকার এলাকার এক স্কুলের শিক্ষককে। বালিকার মা ও বাবা থানায় ওই শিক্ষকের বিরুদ্ধে যৌন হেনস্থা করার অভিযোগ দায়ের করেন। তারপরই পদক্ষেপ করে রাজস্থান পুলিশ। একদিন আগেও রাজস্থানে আর এক স্কুল শিক্ষকের বিরুদ্ধে এক নাবালিকাকে ধর্ষণের অভিযোগ ওঠে। সেই শিক্ষককেও গ্রেফতার করেছে রাজস্থান পুলিশ।

    সিকার এলাকার শিক্ষক ঝিগার বাদি গ্রামের সদর থানার অন্তর্গত এক সরকারি স্কুলে প্যারা-টিচার হিসেবে নিযুক্ত। সেই শিক্ষকের বিরুদ্ধেই ৮ বছরের বালিকার বাবা-মা অভিযোগ দায়ের করেছেন। সদর থানার এক উচ্চপদস্থ পুলিশ আধিকারিক বলেছেন, "ভারতীয় দণ্ডবিধির বিভিন্ন ধারায় এবং POSCO অ্যাক্টের ভিত্তিতে আমরা ওই প্যারা টিচারের বিরুদ্ধে এফআইআর দায়ের করেছি। আমরা তদন্ত করছি।"

    আরও পড়ুন- রেকর্ড, গত ২৪ ঘণ্টায় মুম্বইতে একজনও করোনা রোগীর মৃত্যু হয়নি!

    বালিকার পরিবারের অভিযোগ, গত বেশ কয়েকদিন ধরে শঙ্কর লাল নামে ওই প্য়ারা টিচার স্কুল ক্যাম্পাসে তাঁদের মেয়েকে যৌন হেনস্থা (Minor girl molested) করছে। ছাত্রীর বাবা ও মা বুঝতে পারেন, যখন দেখেন, তাঁদের মেয়ে কিছুতেই স্কুলে যেতে চাইছে না। ক্রমশ বিষয়টি তাঁরা বুঝতে পারেন। পুলিশ আধিকারিক বলছেন, "বাচ্চাটিকে যখন তার বাবা ও মা স্কুলে যাওয়ার জন্য জোর করে তখন সে তার মাকে পুরো ঘটনাটি বলে। বাচ্চাটির কথা শুনেই বাবা মা বুঝতে পারে যে, প্যারা টিচার তাঁদের মেয়েকে অশ্লীল ভাবে স্পর্শ করে।" পুলিশ আধিকারিক জানিয়েছেন, বাচ্চাটি ও তার পরিবারের মানসিক কাউন্সেলিং করার ব্যবস্থা করা হয়েছে। কারণ তাঁরা প্রত্যেকেই ঘটনার জেরে মানসিক ভাবে বিধ্বস্ত হয়ে রয়েছে।

    শনিবার এক সরকারি স্কুলের অধ্যক্ষকেও গ্রেফতার করেছে রাজস্থান পুলিশ। সপ্তম শ্রেণির এক ছাত্রীকে ধর্ষণ করার অভিযোগ রয়েছে তার বিরুদ্ধে। ওই স্কুলের দুজন শিক্ষিকাকেও গ্রেফতার করেছে রাজস্থান পুলিশ। তাদের বিরুদ্ধে প্রমাণ লোপাটের অভিযোগ রয়েছে। এই ঘটনা রাজস্থানের ঝুনঝুনু জেলার এক সরকারি স্কুলের।

    Published by:Swaralipi Dasgupta
    First published: