corona virus btn
corona virus btn
Loading

আবারও মৃত্যু শ্রমিকের! রহস্যজনক ভাবে কুয়ো থেকে মিলল ৩ বছরের শিশু-সহ ৯টি দেহ

আবারও মৃত্যু শ্রমিকের! রহস্যজনক ভাবে কুয়ো থেকে মিলল ৩ বছরের শিশু-সহ ৯টি দেহ
representative image

মৃত ৯ জনের মধ্যে ৬জন পশ্চিমবঙ্গের বাসিন্দা

  • Share this:

#তেলেঙ্গনা: আবারও মৃত্যু শ্রমিকের! তেলেঙ্গানার ওয়ারাঙ্গল জেলার গিসুগোণ্ডা মন্ডলে গত ২দিন ধরে একটি কুয়ো থেকে উদ্ধার হল ৯ টি মৃতদেহ যার মধ্যে একটি ৩ বছরের শিশুও রয়েছে। বৃহস্পতিবার পশ্চিমবঙ্গের একই পরিবারের ৪ জনের দেহ উদ্ধার হয়, শুক্রবার মেলে আরও ৫ টি দেহ। সবথেকে বড় রহস্যের বিষয়, কোনও মৃতদেহেই কোনও ক্ষত চিহ্ন নেই!

দুর্ঘটনা ? আত্মহত্যা না খুন ? চলছে পুলিশি তদন্ত, রহস্য মৃত্যুতে গোটা এলাকায় চাঞ্চল্য। পুলিশের তরফে জানানো হয়েছে, মৃতরা হলেন মকসুদ আলম (৫০), তাঁর স্ত্রী নিশা আলম (৪৫), মকসুদ ও নিশার দুই ছেলে শাবাজ আলম (২১) ও সোহেল আলম (২০), মেয়ে বুশরা আলম (২২), বুশরা আলমের তিন বছরের সন্তান। মৃতদের মধ্যে রয়েছেন আরও ৩ শ্রমিক শ্যাম (৪০), শ্রীরাম (৩৫) ও শাকিল (৪০) । এই ৯ জন শ্রমিকের মধ্যে মকসুদ আলম তাঁর পরিবার পশ্চিমবঙ্গের বাসিন্দা। শ্রীরাম ও শ্যাম বিহারের বাসিন্দা ও শাকিল স্থানীয়।

পশ্চিমবঙ্গের বাসিন্দা মকসুদ ও তাঁর স্ত্রী পাটকলে কাজ করতেন। সেই সূত্রে গত ২০ বছর তাঁরা তেলেঙ্গনার ওয়ারাঙ্গলে থাকতেন।

 বৃহস্পতিবার ৪ জনের দেহ উদ্ধার করা হয় ওয়ারাঙ্গলের গোরেকুন্তা গ্রামের একটি কুয়ো থেকে। শুক্রবার আরও ৫ জনের দেহ উদ্ধার করা হয়।  জানা গিয়েছে, ওয়ারাঙ্গলের স্থানীয় একটি জুটমিলে কাজ করতেন এই শ্রমিকরা। লকডাউনের কারণে মার্চের শেষ থেকে বন্ধ ছিল কারখানা। কাজেই মকসুদ ও তাঁর পরিবার জুটমিলের ভিতরেই ছিলেন, শ্রীরাম ও শ্যাম ছিলেন কারখানার ছাদের একটি ঘরে। ওয়ারাঙ্গালের পুলিশ কমিশনার জানিয়েছেন, জুটমিলের মালিক গেসুগোন্ডা পুলিশ থানায় শ্রমিকদের নামে নিখোঁজ ডায়েরি করেন।

Published by: Rukmini Mazumder
First published: May 23, 2020, 4:09 PM IST
পুরো খবর পড়ুন
अगली ख़बर