corona virus btn
corona virus btn
Loading

পুলিশের সামনেই মেয়েদের বাথরুমে টেনে-হিঁচড়ে নিয়ে গিয়ে চলল হস্তমৈথুন, শ্লীলতাহানির অভিযোগে উত্তাল দিল্লির কলেজ

পুলিশের সামনেই মেয়েদের বাথরুমে টেনে-হিঁচড়ে নিয়ে গিয়ে চলল হস্তমৈথুন, শ্লীলতাহানির অভিযোগে উত্তাল দিল্লির কলেজ

৪ দিন পর ঘটনা প্রকাশ্যে আসতেই তুলকালাম। পুলিশে অভিযোগ দায়ের করলেন কলেজ কর্তৃপক্ষ।

  • Share this:

#নয়াদিল্লি: ফের আতঙ্কের রাজধানী ৷ তবে এবার রাজপথ নয়, ভর সন্ধেয় আতঙ্কের পরিবেশ তৈরি হল কলেজ চত্বরে ৷ ৬ ফেব্রুয়ারি ফেস্ট চলাকালীন দিল্লির নামী গার্লস কলেজে বহিরাগত তান্ডব। ছাত্রীদের শ্লীলতাহানি করার অভিযোগ। বেশ কয়েকজনকে আটকে রাখা হয়। ৪ দিন পর ঘটনা প্রকাশ্যে আসতেই তুলকালাম। পুলিশে অভিযোগ দায়ের করলেন কলেজ কর্তৃপক্ষ।

দিল্লির অভিজাত কলেজে ঢুকে বহিরাগতদের তাণ্ডব। ছাত্রীদের শ্লীলতাহানির অভিযোগ। এমনকি অনেকজন ছাত্রীকে আটকে রাখা হয় বলেও অভিযোগ। বাথরুমে আটকে রেখে দুষ্কৃতিরা তাদের দেখিয়ে হস্তমৈথুন করে বলে জানিয়েছেন ছাত্রীরা ৷ ৬ ফেব্রয়ারি দিল্লির গার্গী কলেজে এই ঘটনা ঘটে। ফেস্টের সময় ঢিলেঢালা নিরাপত্তার ফাঁক গলেই বহিরাগতরা ঢুকে পড়ে বলে মনে করা হচ্ছে। আশ্চর্যের বিষয়, ৬ তারিখ এই ঘটনা ঘটলেও তা প্রকাশ্যে আসেনি। সোমবার সকাল থেকে কলেজের ভিতরে বিক্ষোভে শামিল হন পড়ুয়ারা। সোশাল মিডিয়ায় ছাত্রীদের বিভিন্ন পোষ্ট দেখে ঘটনা নজরে আসে মহিলা কমিশনের।
কলেজ কর্তৃপক্ষের থেকে রিপোর্ট তলব করে মহিলা কমিশন। কমিশনের সদস্যরাও কলেজে গিয়ে কলেজ কর্তৃপক্ষ ও ছাত্রীদের সঙ্গে কথা বলেন। গত ৬ ফেব্রয়ারি কলেজ ফেস্টের সময় ক্যাম্পাসে ঢুকে পড়ে বেশ কিছু বহিরাগত। ছাত্রীদের অভিযোগ, বৃহস্পতিবার সন্ধের মুখে পাঁচিল টপকে ক্যাম্পাসে ঢুকে পড়ে কিছু মদ্যপ লোক ৷ প্রত্যেকের বয়স ছিল ৩০ থেকে ৩৫-এর মধ্যে ৷ কলেজ চত্বরে ঢুকেই ধাওয়া করে ছাত্রীদের ৷ কয়েকজনকে বাথরুমে নিয়ে গিয়ে আটকে দেয় ৷ কয়েকজন ছাত্রীকে ঘরে আটকে রাখা হয় ৷ কয়েকজন ছাত্রীর শ্লীলতাহানিও করা হয় ৷ এমনকি বহিরাগতরা প্রকাশ্যে হস্তমৈথুনও করে বলে অভিযোগ। ঘটনার জেরে দু'জন ছাত্রী অসুস্থ হয়ে পড়েন। কয়েকজন আবার পালাতে গিয়ে আহতও হন ৷ এতকিছুর পরেও হাত গুটিয়ে ছিল কলেজ কর্তৃপক্ষ। অবশেষে সোমবার দুপুরে অজ্ঞাতপরিচয় যুবকদের বিরুদ্ধে অভিযোগ দায়ের করে কলেজ কর্তৃপক্ষ।  ঘটনায় যথাযথ তদন্ত করে ব্যবস্থার আশ্বাস দিয়েছে কেন্দ্র ৷ ঘটনার তীব্র নিন্দা করেছেন দিল্লির মুখ্যমন্ত্রী অরবিন্দ কেজরীওয়াল। লোকসভাতেও গার্গী কলেজের এই ঘটনা নিয়ে হইচই হয়।
Published by: Elina Datta
First published: February 10, 2020, 9:05 PM IST
পুরো খবর পড়ুন
अगली ख़बर