দেশ

corona virus btn
corona virus btn
Loading

মা‌স্ক পরে বিয়ে বাড়িতে এসে চোর পালাল তিন লক্ষের গয়না নিয়ে

মা‌স্ক পরে বিয়ে বাড়িতে এসে চোর পালাল তিন লক্ষের গয়না নিয়ে

তাঁকে ধরা মুশকিল কারণ অন্য সকলের মতো তিনিও মাস্ক পরেছিলেন। চণ্ডীগড় সেক্টর ২২–এর একটি হোটেলে বিয়ের আয়োজন করেছিলেন ঊষা ঠাকুর। তাঁর মেয়ের বিয়ে ছিল এই দিন।

  • Share this:

#‌চণ্ডীগড়:‌ স্বাস্থ্যবিধি মানতে হবে। করেনা স্বাস্থ্যবিধিকে অতিক্রম করে কোনরকম জমায়েত করা যাবে না। সে বিয়ে বাড়িই হোক বা ধর্মীয় অনুষ্ঠান, নির্দিষ্ট সংখ্যক মানুষ জড়ো হতে পারবেন এই সমস্ত অনুষ্ঠানে। পরতে হবে মাস্ক, মানতে হবে স্বাস্থ্যবিধি। এমনই প্রশাসনিক নিয়ম। সেই নিয়ম মেনেই বিয়ে বাড়ি আয়োজন করেছিলেন চণ্ডীগড়েরর ঊষা ঠাকুর। কিন্তু সেই মাস্ক পরেই যে জালিয়াতি করে যাবেন একজন, সে বোধহয় তিনি বুঝতে পারেননি। আর সেই কারণেই শেষ পর্যন্ত বিয়েবাড়িতে ঘটে গেল চরম দুর্ঘটনা। আত্মীয় নিয়ে পালালেন প্রায় তিন লক্ষ টাকার উপহার, গয়না, হীরের আংটি।

তাঁকে ধরা মুশকিল কারণ অন্য সকলের মতো তিনিও মাস্ক পরেছিলেন। চণ্ডীগড় সেক্টর ২২–এর একটি হোটেলে বিয়ের আয়োজন করেছিলেন ঊষা ঠাকুর। তাঁর মেয়ের বিয়ে ছিল এই দিন। তিনি পুলিশকে জানিয়েছেন, তিনি একটি টাকার থলি সঙ্গে নিয়ে রেখেছিলেন তিনি। সেই থলিতে ছিল আমন্ত্রিতদের দেওয়া নগদ অর্থের বিভিন্ন উপহার। তারপর তিনি বুঝতে পারেন একটা সময়ে যে তিনি থলিটি হারিয়ে ফেলেছেন। সেই নগদ অর্থের উপহার ছাড়াও সেই থলিতে ছিল একটি হীরের আংটি, দুটি মোবাইল ফোন। পুলিশ সিসিটিভি ফুটেজ খতিয়ে দেখে জানিয়েছে যে মাস্ক পরিহিত একজন মানুষ পরিবারের আত্মীয় হিসেবে নিজেকে পরিচয় দিয়ে হোটেল থেকে অনুষ্ঠানের মাঝপথেই বেরিয়ে যান। মনে করা হচ্ছে তিনি এই চুরি করেছেন। পুলিশ ভারতীয় দণ্ডবিধির ৩৮০ ধারা মামলা রুজু করেছে। চোরের চোরকে ধরার চেষ্টা চলছে।

Published by: Uddalak Bhattacharya
First published: October 23, 2020, 4:27 PM IST
পুরো খবর পড়ুন
अगली ख़बर