নিজের বাঁ হাতের উপর মৌমাছিদের বাসা বানিয়ে দিলেন ব্যক্তি! ভিডিও দেখে শিউরে উঠবেন

নিজের বাঁ হাতের উপর মৌমাছিদের বাসা বানিয়ে দিলেন ব্যক্তি! ভিডিও দেখে শিউরে উঠবেন
ছবি-ট্যুইটার ।

নিজের বাম হাতটিকে মৌমাছির বাসায় রূপান্তরিত করেছেন এই যুবক । গোটা হাতেটা জুড়ে বাসা বেঁধেছে মৌমাছিরা । সেই হাতের চারপাশেই ভন ভন করে উড়ে বেড়াচ্ছে ।

  • Share this:

    #নয়াদিল্লি: ভিডিওটি দেখে গায়ে কাঁটা দিতে বাধ্য । এমনও আজব ঘটনা ঘটে এই পৃথিবীতে! আমাদের চারপাশে এমন অনেক মানুষই রয়েছেন, যাঁরা দুঃসাহসী, অকুতোভয় । তাঁদের সাহসিকতার নিদর্শন চাক্ষুস করে সাধারণ মানুষের পিলে চমকে যাওয়ার জোগাড় হয় ।

    যেমন এই ব্যক্তি । নিজের বাম হাতটিকে মৌমাছির বাসায় রূপান্তরিত করেছেন এই যুবক । গোটা হাতেটা জুড়ে বাসা বেঁধেছে মৌমাছিরা । সেই হাতের চারপাশেই ভন ভন করে উড়ে বেড়াচ্ছে । কিন্তু সেই যুবককে দেখা গেল নির্বিকার । গোটা ঘটনাটি ক্যামেরাবন্দী করে সোশ্যাল মিডিয়ায় আপলোড করেছেন এক জনৈক ব্যক্তি । সেই ভিডিওতে দেখা যাচ্ছে মক্ষীরাণি-সহ গোটা মৌমাছির বাসাকেই হাতের উপরে করে নিয়ে যাচ্ছেন ওই যুবক ।

    তাঁকে প্রশ্ন করা হয় মৌমাছি কি তাঁকে কামড়াচ্ছে না? এর উত্তরে তিনি বলেন, তারা তাদের মালিককে চেনে । এরপর তাকে ক্যামেরাম্যান প্রশ্ন করেন, মৌমাছিগুলো কি তাঁর হাতেই মধু জমায়? তখন ওই ব্যক্তি জানান, না, মৌমাছির বাসাটিকে তিনি একটি বাক্সে রাখতে যাচ্ছেন ।

    এর ভিডিও সোশ্যাল মিডিয়ায় পোস্ট হতেই সকলে আঁতকে ওঠেন । বিষাক্ত মৌমাছি সঙ্গে নিয়ে ঘোরা যে কতটা ঝুঁকিপূর্ণ তা সকলেই জানেন । কিন্তু ওই ব্যক্তি এতটাই সহজে কাজটি করেছেন, তা দেখে নেটিজেনরা সকলেই বিষ্মিত ।

    Published by:Simli Raha
    First published: