corona virus btn
corona virus btn
Loading

হুবহু প্রধানমন্ত্রীর মত দেখতে বিজেপি কর্মী অভিনন্দন, ঝুঁকেছেন কংগ্রেসের দিকে

হুবহু প্রধানমন্ত্রীর মত দেখতে বিজেপি কর্মী অভিনন্দন, ঝুঁকেছেন কংগ্রেসের দিকে
  • Share this:

#নয়াদিল্লি: তাঁকে দেখতেও প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদির মত, বিজেপির হয়ে প্রচুর প্রচারকার্যেও অংশ নিয়েছেন । উত্তরপ্রদেশের সাহারানপুরের বাসিন্দা অভিনন্দন পাঠক এই কারণেই ছিলেন খ্যাতির শীর্ষে কিন্তু বৃহস্পতিবার তিনি জানিয়ে দিয়েছেন কেন্দ্রীয় শাসক দলের হয়ে আর প্রচার করবেন না তিনি, ২০১৯ -এর লোকসভা নির্বাচনে কংগ্রেসের হয়েই প্রচারে নামতে চলেছেন তিনি ।

এহেন সিদ্ধান্তের কারণ হিসেবে তিনি জানিয়েছেন বিজেপির শাসনকালে তাঁদের কার্যকলাপ একেবারেই আশাপ্রদ নয় । শাসকদলের কার্যপদ্ধতি নিয়ে রীতিমত হতাশ তিনি ও সেই কারণেই এবার কংগ্রেসে যোগদান করতে চান তিনি । প্রধানমন্ত্রীর কোনও নির্দেশ মেনেই কাজ করছেনা বিজেপি দল এই অভিযোগ তুলেছেন তিনি । শাসকদলের বিরুদ্ধে ক্রমশ বাড়ছে নাগরিকদের ক্ষোভ ও তাঁর কাছে বারবার জানতে চাওয়া হচ্ছে আচ্ছে দিন কবে আসবে, মন্তব্য করেছেন পাঠক । প্রসঙ্গত, গোরখপুরেও বিজেপির হয়ে প্রচার করেছিলেন পাঠক যেখানে শেষপর্যন্ত বিজেপি জয়লাভ করতে পারে নি।

উত্তরপ্রদেশে কংগ্রেস সভাপতি রাজ বব্বরের সঙ্গে ইতিমধ্যেই সাক্ষাৎ করেছেন তিনি। বব্বরও তাঁকে আশ্বস্ত করেছেন । যদিও বিজেপির সঙ্গে কাজ না করার পিছনে তিনি ভারতীয় জনতা পার্টির কর্মনীতিকেই দায়ী করছেন, মোদির সঙ্গে তাঁর কোনও সমস্যা নেই; জানিয়েছেন পাঠক ।

First published: October 5, 2018, 12:29 PM IST
পুরো খবর পড়ুন
अगली ख़बर