Home /News /national /
স্ত্রী চা বানিয়ে দিতে চাননি, তাই গোপনাঙ্গে লঙ্কার গুঁড়ো ঢেলে দিল স্বামী

স্ত্রী চা বানিয়ে দিতে চাননি, তাই গোপনাঙ্গে লঙ্কার গুঁড়ো ঢেলে দিল স্বামী

প্রতীকী ছবি

প্রতীকী ছবি

ওই মহিলা অভিযোগ করেছেন, স্বামী ও শাশুড়ি তাঁর পুত্র সন্তান জন্মানোর পর থেকে তাঁর ওপর অত্যাচার করে আসছে।

  • Share this:

    #‌আহেমদাবাদ:‌ স্বামীর বিরুদ্ধেই থানায় এসে অভিযোগ করতে বাধ্য হলেন ২৩ বছরের মহিলা। আর অভিযোগ শুনে হতবাক পুলিশকর্মীরাও। তিনি নিজের স্বামীর বিরুদ্ধে করা অভিযোগে ‌তিনি জানিয়েছেন, এদিন স্বামী তাঁকে শাশুড়ির জন্য চা বানিয়ে দিতে বলেছিলেন। কিন্তু তিনি তখন চা বানিয়ে দিতে চাননি। সেই সময়ে রেগে গিয়ে প্রথমে তাঁকে লাঠিপেটা করেন স্বামী। তাঁরপর তাঁর গোপনাঙ্গে লঙ্কার গুঁড়ো ঢেলে দেন বলে অভিযোগ।

    হিন্দুদের মধ্যে একটি আচার আছে, যেদিন রান্না ঘরে আগুন জ্বালানো নিষেধ থাকে। সোমবার ছিল সেই তিথি। ফলে সেদিনের আগের রাতেই সব রান্না করে রেখেছিলেন ওই মহিলা, যাতে সেদিন আর উনুন জ্বালতে না হয়। কিন্তু সেই আচারের কথা ভুলেই স্বামী তাঁর শাশুড়ির জন্য চা বানিয়ে দিতে বলে। কিন্তু ধর্মাচরণের নিয়ম মানতে রান্নাঘরে আগুন জ্বালাতে চাননি আক্রান্ত। তারপরেই শুরু হয় ঝগড়া। আক্রান্ত মহিলা ও শাশুড়ির মধ্যে বাকবিতণ্ডা শুর হয়। শেষে ঝামেলা মেটাতে কাছের চায়ের দোকান থেকে চা এনে দিতে বেরিয়ে পড়েন আক্রান্ত। সেই সময় তাঁর পিছু নেয় স্বামী আর শাশুড়ি। তাঁকে মাঝরাস্তায় ধরে মারতে মারতে বাড়িতে নিয়ে আসে। শাশুড়ি ছেলের হাতে লাঠি তুলে দেয় বৌমাকে মারার জন্য। তারপর ছেলে রেগে গিয়ে স্ত্রীয়ের গোপনাঙ্গে লঙ্কার গুঁড়ো ঢেলে দেয়।

    ওই মহিলা অভিযোগ করেছেন, স্বামী ও শাশুড়ি তাঁর পুত্র সন্তান জন্মানোর পর থেকে তাঁর ওপর অত্যাচার করে আসছে। নিয়মিত তাঁকে শারীরিক অত্যাচার সহ্য করতে হয়। কিন্তু এদিন সেই অত্যাচারের সীমা ছাড়িয়ে গিয়েছিল সব। তাই তিনি পুলিশে অভিযোগ দায়ের করতে এসেছেন।

    Published by:Uddalak Bhattacharya
    First published:

    Tags: Cruelty against woman

    পরবর্তী খবর