দেশ

corona virus btn
corona virus btn
Loading

পাঁচ দিনের মধ্যে দুই মহিলা’কে বিয়ে ইঞ্জিনিয়র যুবকের! ধরা পড়ল বিয়ের ছবিতে

পাঁচ দিনের মধ্যে দুই মহিলা’কে বিয়ে ইঞ্জিনিয়র যুবকের! ধরা পড়ল বিয়ের ছবিতে
প্রতীকী চিত্র ।

এক আত্মীয় দ্বিতীয় বউয়ের সঙ্গে ওই যুবকের ছবি তুলে পাঠিয়ে দেন প্রথম বৌয়ের কাছে ।

  • Share this:

#ইনদওর: একই সপ্তাহে ৫ দিনের মধ্যে দুই মহিলা’কে বিয়ে । শেষ পর্যন্ত ধরা পড়ল এক আত্মীয়ের কারসাজিতে । প্রথম বউয়ের কাছে দ্বিতীয় বিয়ের ছবি পাঠিয়ে দিলেন ওই আত্মীয় । এরপরেই পুলিশের কাছে ২৬ বছরের ওই সফ্টওয়্যার ইঞ্জিনিয়রের বিরুদ্ধে অভিযোগ দায়ের করেন প্রথম বউ ওতাঁর পরিবার ।

ঘটনাটি ঘটেছে মধ্যপ্রদেশের ইনদওরের খণ্ডওয়া এলাকায় । অভিযুক্ত ওই যুবক মুসাখেরি এলাকার বাসিন্দা । পুলিশ সূত্রে জানা গিয়েছে, গত ২ ডিসেম্বর ওই যুবক খণ্ডওয়ার বাসিন্দা এক যুবতীকে বিয়ে করে । প্রথণ বিয়ের সপ্তাহ ঘুরতে না ঘুরতে ডিসেম্বরের ৭ তারিখ ইনদওরের অন্য এক যুবতীকেও বিয়ে করে সে ।

কিন্তু পরিবারের কেউই এই বিষয়ে অবগত ছিলেন না । প্রথম পক্ষের স্ত্রী’র এক আত্মীয় প্রথম বিষয়টি ফাঁস করেন । ইনদওরের দ্বিতীয় বিয়েতেও তিনি নিমন্ত্রিত ছিলেন । বিয়ের আসরে বর’কে দেখেই তিনি বুঝতে পারেন কোথাও একটা বড় গন্ডোগোল হয়েছে । দ্বিতীয় বউয়ের সঙ্গে ওই যুবকের ছবি তুলে তিনি পাঠিয়ে দেন প্রথম বৌয়ের কাছে ।

এরপরেই পুলিশের দ্বারস্থ হন প্রথম পক্ষের স্ত্রী ও তাঁর পরিবার । অভিযোগ থেকে জানা যায়, ওই যুবক কনের বাড়ি থেকে ১০ লাখ টাকা পণ নিয়েছিল । সঙ্গে নিয়েছিল বহু আসবাবপত্রও । বিয়ের কিছুদিনের মধ্যেই স্ত্রী’কে ওই যুবক বলে, ভোপালে কিছু কাজ রয়েছে, তাই তাকে যেতে হবে । এরপরেইওই যুবকের দ্বিতীয় বিয়ের ছবি সামনে আসে । তারপর থেকে অভিযুক্ত আর বাড়ি ফেরেনি । এমনকি তার মোবাইল ফোনও বন্ধ । ওই যুবককে খুঁজে পেতে তল্লাশি শুরু করেছে পুলিস ।

Published by: Simli Raha
First published: December 21, 2020, 4:01 PM IST
পুরো খবর পড়ুন
अगली ख़बर