corona virus btn
corona virus btn
Loading

খাবারে টিকটিকির দেহ,বাকিটা কোথায়! দিল্লির অন্যতম সেরা রেস্তোরাঁয় শোরগোল

খাবারে টিকটিকির দেহ,বাকিটা কোথায়! দিল্লির অন্যতম সেরা রেস্তোরাঁয় শোরগোল
এই সেই টিকটিকির দেহাংশ।

ভিডিওটিতে শোনাও যায় তিনি ভীত সন্ত্রস্ত হয়ে বলছেন, তিনি টিকটিকিটির দেহাংশ খেয়ে ফেলেছেন।

  • Share this:

#নয়াদিল্লি: দিল্লির অন্যতম বড় দক্ষিণ ভারতীয় খাবারের রেস্তোরাঁ সারাভানা ভবনে বন্ধুদের নিয়ে খাবার খেতে গিয়েছিলেন এক ব্যক্তি। খাবারের প্লেট হাতে আসতেই যা দেখলেন তাতে অন্নপ্রাশনের ভাত বেরিয়ে আসার জোগাড়। দেখা গেল সম্বরের মধ্যেই ভাসছে মৃত টিকটিকি।

খবর প্রকাশ পঙ্কজ আগরওয়াল নামক ওই ব্যক্তি এদিন কর্ণট প্লেসের বিখ্যাত এই রেস্তোরাঁয় খেতে যান। সেখানে তিনি দোসা এবং সম্বর অর্ডার দেন। ভাইরাল হওয়া ভিডিওয়তে দেখা যায়, ওই ব্যক্তি সম্বর খাওয়ার সময়ো চামচে তুলতেই চামচে উঠে আসে টিকটিকির মৃতদেহ। শুধু তাই নয়, মৃতদেহটির অর্ধেক ছিল চামচে, তাহলে কি বাকি অর্ধেক তিনি ততক্ষণে গলধকরণ করে ফেলেছেন? এই নিয়েই শোরগোল শুরু হয়ে যায় মুহূর্তের মধ্যে।

ভিডিওটিতে শোনাও যায় তিনি ভীত সন্ত্রস্ত হয়ে বলছেন, তিনি টিকটিকিটির দেহাংশ খেয়ে ফেলেছেন। বাকিরা তাঁকে বলতে থাকে, এই রেস্তোরাঁর এবং খাবারের ছবি তুলে নিতে। যদিও পঙ্কজ সত্যই টিকটিকিটি খেয়ে ফেলেছেন কিনা তা নিশ্চিত নয়। কিন্তু এত নামী রেস্তোরাঁতেও কী ভাবে এমন হয়! এই প্রশ্নেই পরিস্থিতি উত্তপ্ত হয়ে ওঠে ওই রেস্তোরাঁর ভিতরের।

এর পরেই থানায় গিয়ে লিখিত অভিযোগ দায়ের করেন পঙ্কজ। ঘটনার তদন্তে নেমেছে দিল্লি পুলিশ। খতিয়ে দেখা হচ্ছে রেস্তোরাঁর  হেঁশেলের হাল হকিকত।

Published by: Arka Deb
First published: August 3, 2020, 2:03 PM IST
পুরো খবর পড়ুন
अगली ख़बर