প্রাক্তনের দাদা দেখে ফেলার ভয়ে পালাতে গিয়ে কুয়োয় পড়ে মৃত্যু যুবকের!

প্রাক্তনের দাদা দেখে ফেলার ভয়ে পালাতে গিয়ে কুয়োয় পড়ে মৃত্যু যুবকের!

প্রতীকী ছবি

বোনের সঙ্গে দেখা করতে এসেছে ছেলেটি, তা হঠাৎ করেই টের পেয়ে যান বান্ধবীর দাদা। এর পরই পালানোর চেষ্টা করেন ওই যুবক।

  • Share this:

    #রাজকোট: প্রাক্তন বান্ধবীর সঙ্গে দেখা করতে গিয়ে মর্মান্তিক মৃত্যু হল এক যুবকের। বোনের সঙ্গে দেখা করতে এসেছে ছেলেটি, তা হঠাৎ করেই টের পেয়ে যান বান্ধবীর দাদা। এর পরই পালানোর চেষ্টা করেন ওই যুবক। ভয়ে পালাতে গিয়ে কুয়োয় পড়ে মৃত্যু হয় ওই যুবকের। মৃতের নাম গৌতম। ঘটনাটি ঘটেছে গুজরাটের রাজকোট জেলায়। পুলিশ মৃতদেহ উদ্ধার করে ময়নাতদন্তে পাঠিয়েছে। তদন্ত শুরু হয়েছে গোটা ঘটনার।

    পুলিশ সূত্রে খবর, গত ২০ ফেব্রুয়ারি রাতে গৌতমের স্ত্রী ও ছেলে-মেয়েরা বাড়ি ছিলেন না। সুযোগ পেয়ে প্রাক্তন প্রেমিকা অঞ্জুর সঙ্গে দেখা করে ব্যক্তিগত সময় কাটাতে যান গৌতম। হঠাৎই অঞ্জুর দাদা ঘুম থেকে উঠে বাড়ির আলো জ্বালিয়ে দেন। ধরা পড়বেন এই ভয়ে গৌতম সেখান থেকে পালাতে শুরু করেন। ছায়া দেখে অঞ্জুর দাদাও তাঁর পেছনে ধাওয়া করেন। এদিকে অন্ধকারে রাস্তা দেখতে না পেয়ে গৌতম একটি কুয়োতে পড়ে যান। সেই সময় কেউ কিছু বুঝতে পারেনি।

    এদিকে পরের দিন গৌতমের স্ত্রী ফিরে এসে তাঁকে খুঁজতে শুরু করেন। খুঁজে না পেয়ে তিনি পুলিশের কাছে যান। পুলিশ গৌতমের সাইকেল গুন্ডাসারা গ্রামে পড়ে থাকতে দেখে। এর পরই গৌতমের প্রাক্তন বান্ধবীকে জিজ্ঞাসাবাদ করে পুরো ঘটনা জানা যায়। তিনি পুলিশকে জানান যে, গত রাতে গৌতম তাঁর সঙ্গে দেখা করতে এসেছিলেন। তার পরেই দাদার ভয়ে পালাতে গিয়ে কুয়োয় পড়ে যান ওই যুবক।

    Published by:Raima Chakraborty
    First published:

    লেটেস্ট খবর