Home /News /national /
Viral Video: 'নামব না, নেব না টিকা', ভয়ের চোটে গাছে উঠে কাতর বার্তা, ভাইরাল ভিডিও

Viral Video: 'নামব না, নেব না টিকা', ভয়ের চোটে গাছে উঠে কাতর বার্তা, ভাইরাল ভিডিও

ছবি: ট্যুইটার

ছবি: ট্যুইটার

Viral News: যদিও শেষ পর্যন্ত পরিস্থিতি সামলাতে পেরেছেন স্বাস্থ্যকর্মীরা। তাঁরা দীর্ঘ ক্ষণ কথা বলে গাছ থেকে নামিয়ে আনতে পেরেছেন ওই মানুষটিকে।

  • Share this:

    #লখনউ: টিকা নিতে যাওয়ার মুহূর্তে নানা সময় ভয়ের চোটে বিভিন্ন কাণ্ড ঘটিয়েছেন অনেকেই। কেউ কেঁদে ফেলেছেন, কেউ অজ্ঞানও হয়ে গিয়েছেন। এ বার উত্তরপ্রদেশের একটি ভিডিও প্রকাশ্যে এসেছে, যেটিতে দেখা গিয়েছে, টিকার ভয়ে গাছে উঠে কাতর আবেদন করতে শুরু করেছেন এক জন। তাঁর দাবি, তিনি টিকা নেবেন না।

    টিকা নিতে চান না তিনি, সেই কথাই কাতর কণ্ঠে বলতে শোনা গিয়েছে তাঁকে। ভিডিওতে শোনা গিয়েছে, তাঁকে টিকা কর্মীরা বলছেন, আপনি দয়া করে নামুন। কিন্তু পাল্টা গাছের উপর থেকেই বার্তা দিচ্ছেন ওই ব্যক্তি। বলছেন, আমি নামব না, টিকা নেব না। আমার ভয় করে।

    আরও পড়ুন- অরুণাচল থেকে অপহৃত ১৭ বছরের তরুণ! ভারতে ঢুকে অপহরণ করেছে চিন, অভিযোগ

    যদিও শেষ পর্যন্ত পরিস্থিতি সামলাতে পেরেছেন স্বাস্থ্যকর্মীরা। তাঁরা দীর্ঘ ক্ষণ কথা বলে গাছ থেকে নামিয়ে আনতে পেরেছেন ওই মানুষটিকে। নামিয়ে এনে রাজি করাতে পেরেছেন টিকার জন্য। এ ছাড়া উত্তরপ্রদেশের আরও একটি ভিডিও ভাইরাল হয়েছে, সেখানে দেখা গিয়েছে, স্বাস্থ্যকর্মীর সঙ্গে কার্যত মারামারি করছেন এক জন। তিনি টিকা নেবেন না, এটাই তার কথা।

    আরও পড়ুন - প্রেমিকার মায়ের জন্য কিডনি দান করলেন প্রেমিক, এক মাসের মধ্যে ছেড়ে গেলেন সেই প্রেমিকা, তারপর...

    উত্তরপ্রদেশে গণটিকাকরণের কর্মসূচি চলার সময় এই ভিডিওগুলি করেছেন টিকাকর্মীরা। স্বাস্থ্যকর্মীদের সেই ভিডিওই ভাইরাল হয়েছে। স্বাস্থ্যকর্মীরা এই ভিডিও প্রকাশ করে দেখাতে চেয়েছেন যে তাঁরা টিকাকরণের আপ্রাণ চেষ্টা চালিয়ে যাচ্ছেন, কিন্তু পারছেন না অনেকক্ষেত্রে, এরকম প্রতিরোধের মুখে পড়ার কারণে।

    Published by:Uddalak B
    First published:

    Tags: Viral Video

    পরবর্তী খবর