Home /News /national /
Viral News: 'আমার স্ত্রীয়ের পুরুষাঙ্গ রয়েছে', প্রতারণার অভিযোগে সর্বোচ্চ আদালতে মামলা স্বামীর

Viral News: 'আমার স্ত্রীয়ের পুরুষাঙ্গ রয়েছে', প্রতারণার অভিযোগে সর্বোচ্চ আদালতে মামলা স্বামীর

Viral News

Viral News

সোশ্যাল মিডিয়ায় এই ঘটনা ভাইরাল হয়েছে। (Viral News)

  • Share this:

    #নয়াদিল্লি: স্ত্রীয়ের বিরুদ্ধে প্রতারণার অভিযোগ তুলে সুপ্রিম কোর্টে মামলা করলেন স্বামী। তাঁর অভিযোগ, বিয়ে করে স্ত্রী তাঁর সঙ্গে প্রতারণা করেছেন। নিজের শারীরিক পরিস্থিতি সম্পর্কে তথ্য লুকিয়ে তাঁর সঙ্গে বিয়ে করা হয়েছে বলে দাবি স্বামীর। সুপ্রিম কোর্টে ঠিক কী অভিযোগ দায়ের করেছেন স্বামী? অভিযোগকারীর দাবি, তাঁর স্ত্রী আসলে মহিলা নন, স্ত্রীয়ের যোনিপথে পুরুষাঙ্গ রয়েছে। যোনিপথ উন্মুক্ত নয়। আর সে কারণেই প্রতারিত হয়ে তিনি এবার বিবাহবিচ্ছেদের মামলা করেছেন। সোশ্যাল মিডিয়ায় এই ঘটনা ভাইরাল হয়েছে। (Viral News)

    আরও পড়ুন: সাধের গাড়ির লোনে ট্যাক্স ছাড় পাওয়ার এই উপায়গুলি জানেন তো?

    সুপ্রিম কোর্টে ডিভোর্সের আবেদন করেছেন ওই ব্যক্তি (Viral News)। সুপ্রিম কোর্টের আগে মধ্যপ্রদেশের হাইকোর্টেও আবেদন করেছিলেন ওই ব্যক্তি। কিন্তু সেখানে কোনও বিচার না পাওয়ায়, ফের সুপ্রিম কোর্টে আবেদন করেছেন তিনি। জানা গিয়েছে, ২০১৬ সালে বিয়ে হয়েছিল তাঁদের। বিয়ের পর থেকে শারীরিক সমস্যা এমনকী ঋতুস্রাবের কারণ দেখিয়ে স্বামীর সঙ্গে ঘনিষ্ঠ হননি তিনি।

    আরও পড়ুন: সামনেই দোল, বসন্তের সাজ কেমন হবে? জানুন লেটেস্ট ট্রেন্ড-টিপস

    শুধু তাই নয়, স্বামীর সঙ্গে ঘনিষ্ঠ না হওয়ার কারণ হিসেবে হামেশাই কোনও অজুহাত দিতেন তিনি (Viral News)। এমনকী শিশুদের মতো ছোট পুরুষাঙ্গও রয়েছে স্ত্রীর। স্ত্রীকে তিনি ডাক্তারের কাছেও নিয়ে গিয়েছিলেন। কিন্তু চিকিৎসকদের দাবি, অস্ত্রোপচার করে যোনিপথের সমস্যা মিটলেও তিনি কোনও দিন মা হতে পারবেন না, কারণ তিনি মহিলা নন। এরপরই স্ত্রীকে বাড়ি পাঠিয়ে দিয়ে আদালতের দ্বারস্থ হন তিনি। স্বামীর অভিযোগের ভিত্তিতে স্ত্রীকে রিপোর্ট দিয়ে জবাব দিতে বলেছে সুপ্রিম কোর্ট।

    Published by:Raima Chakraborty
    First published:

    Tags: Supreme Court, Viral News

    পরবর্তী খবর