corona virus btn
corona virus btn
Loading

স্বামীর মৃত্যুর পরেও পুরুষ বন্ধু! মাথা কামিয়ে কালি মাখিয়ে মহিলাকে 'শাস্তি' যোগীরাজ্যে

স্বামীর মৃত্যুর পরেও পুরুষ বন্ধু! মাথা কামিয়ে কালি মাখিয়ে মহিলাকে 'শাস্তি' যোগীরাজ্যে
এভাবেই কনৌজে জনসমক্ষে অত্যাচারিত হলেন এক মহিলা। ছবিটি ভিডিও থেকে নেওয়া।

এই অত্যাচারের কারণ মহিলার পুরুষবন্ধুকে মেনে নিতে পারেনি ওই গ্রাম।

  • Share this:

#লখনউ: মাথার চুল কামানো। গলায় জুতোর মালা। গায়ে কালি মাখিয়ে গোটা গ্রাম ঘোরানো হচ্ছে এক মহিলাকে। সঙ্গে হেনস্থা হচ্ছেন তাঁর বিশেষ ভাবে সক্ষম বন্ধুও। আর গোটা গ্রাম সেই দৃশ্য তাড়িয়ে তাড়িয়ে উপভোগ করছে। বুধবার এমন ঘটনাই ঘটল যোগীরাজ্যে। উত্তরপ্রদেশের কনৌজ জেলার এই ভিডিও এখন গোটা দেশে ভাইরাল। এই অত্যাচারের কারণ মহিলার পুরুষবন্ধুকে মেনে নিতে পারেনি ওই গ্রাম।

সূত্রের খবর, এই মহিলার স্বামী আত্মহত্যা করেছেন দু'মাস আগে। মহিলার সঙ্গে বন্ধুত্ব ছিল বছর চল্লিশের এক বিশেষভাবে সক্ষম ব্যক্তির। নানা কাজে ওই মহিলাকে সাহায্য করতেন এই ব্যক্তি। প্রতিবন্ধী এই ব্যক্তির সঙ্গে বিধবা মহিলার মেলামেশা ভালো চোখে দেখেনি পরিবার। তার জেরেই এই আক্রমণ।

ভিডিওতে দেখা যায়, ওই মহিলাকে এবং ওই বিশেষ ভাবে সক্ষম ব্যক্তির মাথা ন্যাড়া করে দেওয়া হয়েছে। মুখে কালি মাখিয়ে গোটা গ্রাম ঘোরানো হচ্ছে জুতোর মালা পরিয়ে। গোটা ঘটনায় মজা নিয়েছেন গ্রামের নানাজন।মস্করার ছলেই তোলা হয় ছবি-ভিডিও।

ঘটনার খবর চাউর হতেই নড়চড়ে বসে পুলিশ প্রশাসন। ওই মহিলাই দুই আত্মীয়-সহ আটজন ঘটনায় জড়িত থাকার জন্য গ্রেফতার হয়েছেন।

প্রসঙ্গত যোগীরাজ্যে অমানবিক ঘটনার বিরাম নেই। সোমবাইর রাতে উত্তরপ্রদেশের বালিয়া জেলায় এক সাংবাদিককে গুলি করে মারা হল। মৃত ওই সাংবাদিকের নাম রতন সিং(৪৫)।  এক হিন্দি সংবাদমাধ্যমের সঙ্গে যুক্ত ছিলেন তিনি। পুলিশ সূত্রে খবর, সোমবার রাতে বালিয়ার ফেফানা অঞ্চলে স্বয়ং পঞ্চায়েত প্রধানের বাড়িতেই তাঁকে লক্ষ করে গুলি চালানো হয়। সূত্রের খবর, জমি সংক্রান্ত বিবাদের জেরেই খুন হয়েছেন এই সাংবাদিক।

Published by: Arka Deb
First published: August 27, 2020, 3:57 PM IST
পুরো খবর পড়ুন
अगली ख़बर