Home /News /national /
Aligarh Viral Video: রাস্তায় জমা জল, স্কুটি পার্ক করতে গিয়ে গর্তে পড়লেন স্বামী-স্ত্রী! ভিডিও ভাইরাল

Aligarh Viral Video: রাস্তায় জমা জল, স্কুটি পার্ক করতে গিয়ে গর্তে পড়লেন স্বামী-স্ত্রী! ভিডিও ভাইরাল

Aligarh Viral Video: জমা জলে রাস্তা দেখা যাচ্ছিল না। ঘটে গেল ভয়ঙ্কর দুর্ঘটনা। ভিডিও দেখে আঁতকে উঠবেন।

  • Share this:

    #নয়াদিল্লি: ভারতের বিভিন্ন জায়গায় বর্ষার আগমন হয়েছে। প্রচণ্ড গরম থেকে মুক্তি দিয়ে অনেক শহরেই শুরু হয়েছে স্বস্তির বৃষ্টি। কিন্তু বৃষ্টির কারণে রাস্তায় জল জমার সমস্যাও দেখা দিয়েছে।

    অনেক শহরে নর্দমার ঢাকনা নেই। নর্দমা নোংরায় ভর্তি। সেই জন্য রাস্তা জলে ভরে যায়। এমমন পরিস্থিতিতে রাস্তায় খোলা অবস্থায় থাকা গর্তে  মানুষ পড়ে গিয়ে বড় দুর্ঘটনা ঘটে যায়। সম্প্রতি একটি ভিডিও ভাইরাল হয়েছে। সেই ভিডিওতে দেখা যাচ্ছে, স্বামী-স্ত্রী জল ভর্তি গর্তে পড়ে গিয়েছেন।

    সম্প্রতি উত্তরপ্রদেশের আলিগড়ের একটি ভিডিও টুইটারে ভাইরাল হচ্ছে। তাতে এক দম্পতিকে ভয়ঙ্কর দুর্ঘটনাযর কবলে পড়তে দেখা গিয়েছে। পীযূষ রাই নামে একজন সাংবাদিক তাঁর অফিসিয়াল টুইটার অ্যাকাউন্টে এই ভিডিও পোস্ট করেছেন। রাস্তায় খোলা গর্ত নিয়ে প্রশাসন এখনও কতটা উদাসীন, তা চোখে আঙুল দিয়ে দেখায় এই ভিডিও।

    আরও পড়ুন- সন্তান জন্মের পর মায়েদের মতো বাবারাও কি পাবেন বেশি দিনের ছুটি?

    সিসিটিভিতে রেকর্ড হয়েছে এই ভিডিও। তাতে দেখা যাচ্ছে, রাস্তাঘাট জলে ভরা। পাশাপাশি রাস্তার মোড়ে মোড়ে জল জমে আছে। এক দম্পতি স্কুটি করে এসে রাস্তার পাশে তাঁদের গাড়ি পার্ক করার চেষ্টা করেন। রাস্তা পুরোপুরি জমা জলে ঢাকা পড়েছে। ফলে সামনে যে বড় গর্ত রয়েছে তা বুঝতে পারেননি স্কুটিতে থাকা ব্যক্তি।

    স্কুটি পার্ক করতে কিছুটা সামনে এগোতেই তাঁরা গর্তে পড়ে যান। স্কুটি পুরো ডুবে যায় সেই গর্তে। স্বামী-স্ত্রী দুজন গর্তে পড়ে জলে হাবুডুবু খেতে থাকেন।

    তখনই সেখানে উপস্থিত লোকজন তাঁদের বাঁচাতে এগিয়ে আসে। গর্ত এতটাই গভীর ছিল যে স্কুটি পুরো ডুবে যায়। জানা গিয়েছে স্কুটিতে থাকা ব্যক্তি ইউপি পুলিশের কর্মী। স্কুটির পিছনে বসা মহিলাটি তাঁর স্ত্রী।

    আরও পড়ুন- বিহারের অশান্তির জের, পূর্ব-মধ্য রেলের সম্পত্তির ক্ষতি প্রায় ৭০০ কোটি টাকা 

    দম্পতি ডাক্তারের কাছে যাওয়ার সময় তাঁদের সঙ্গে এই দুর্ঘটনা ঘটে। ভাইরাল হচ্ছে এই ভিডিও। এটি এখন পর্যন্ত ৪ লাখের বেশি ভিউ পেয়েছে। অনেকেই ব্যঙ্গ করে উত্তরপ্রদেশকে বলছেন, 'উত্তম প্রদেশ'। কেউ কেউ ইউপি প্রশাসনের তুমুল সমালোচনা করছেন।

    Published by:Suman Majumder
    First published:

    Tags: UttarPradesh, Viral Video

    পরবর্তী খবর