‘‌হঠাৎ করে আর জি কর, মেডিক্যাল কলেজ‌!‌’ ঘুরে ঘুরে মুখ্যমন্ত্রী খেয়াল রাখছেন মানুষের

‘‌হঠাৎ করে আর জি কর, মেডিক্যাল কলেজ‌!‌’ ঘুরে ঘুরে মুখ্যমন্ত্রী খেয়াল রাখছেন মানুষের

মমতা বেরিয়ে পড়েন সারপ্রাইজ ভিজিটে। সঙ্গে ছিলেন কলকাতার পুলিশ কমিশনার অনুজ শর্মা

  • Share this:

#কলকাতা:  তাঁর একের পর এক কর্মসূচি নিয়ে রাজ্যকে করোনা মুক্ত করার আপ্রাণ চেষ্টা করছে প্রশাসন। মুখ্যমন্ত্রী মমতা বন্দোপাধ্যায়ের সেই কর্মসূচির অংশ হিসাবেই আজ প্রধান হাসপাতালগুলিতে সারপ্রাইজ ভিজিটে যাবেন বলে জানিয়েছিলেন তিনি। আর যেমন কথা তেমন কাজ। সাংবাদিক বৈঠকের পরেই সরাসরি মমতা বেরিয়ে পড়েন সারপ্রাইজ ভিজিটে। সঙ্গে ছিলেন কলকাতার পুলিশ কমিশনার অনুজ শর্মা। তাঁকে সঙ্গে নিয়েই মমতা প্রথমে পৌঁছে যান আরজিকর মেডিক্যাল কলেজে। সেখানে রোগির আত্মীয়দের সঙ্গে কথা বলেন। কথা বলেন হাসপাতালের চিকিৎসকদের সঙ্গেও। তারপর সবাইকে বিলি করেন মাস্ক।

সেখান থেকে বেরিয়ে যাওয়ার পরেই সরাসরি কনভয় গিয়ে ঢোকে কলকাতা মেডিক্যাল কলেজে। সেখানেও হাসপাতালের বাইরে গিয়ে কথা বলেন হাসপাতাল কর্তৃপক্ষের সঙ্গে। সেখানেও মাস্ক তুলে দেন মুখ্যমন্ত্রী। আগেই ঘোষণা করা হয়েছে, কলকাতা মেডিক্যাল কলেজকে করোনা হাসপাতাল হিসাবে ঘোষণা করা হবে। আর সেখানেই স্বাস্থ্য ব্যবস্থা ঠিক আছে কি না, সেটা খতিয়ে দেখেন মুখ্যমন্ত্রী। বেশি সময় নষ্ট না করে মেডিক্যাল কলেজ থেকে বেরিয়ে পড়েন মুখ্যমন্ত্রী। এরপর এনআরএস হাসপাতালেও ভিজিট সারেন মুখ‌্যমন্ত্রী। সেখানেও মুখ্যমন্ত্রী খোঁজ করেন তিনি। এখানেও হ্যান্ড স্যানিটাইজার ও মাস্ক বিলি করেন মুখ্যমন্ত্রী। খোঁজ করেন পরিস্থিতি ঠিক আছেন কি না। তারপর সেখান থেকে তিনি যান পিজি হাসপাতালে। সেখানেও পরিস্থিতি খোঁজ করে দেখেন তিনি।

প্রথম থেকেই রাজ্যের পরিস্থিতি কড়া হাতে নিয়ন্ত্রণ করছে সরকার। স্বাস্থ্যক্ষেত্রে প্রায় সবসময় নজরদারি চালাচ্ছে রাজ্য সরকার। পরিস্থিতির গুরুত্ব তাই নতুন করে আরও বুঝিয়ে দিতেই আজ মমতার সারপ্রাইজ ভিজিট।

First published: March 24, 2020, 4:32 PM IST
পুরো খবর পড়ুন
अगली ख़बर