''বিজেপি ভোট কিনতে টাকা দেবে, নিজের মনে করে নিয়ে নেবেন'', হলদিয়া থেকে মমতা

''বিজেপি ভোট কিনতে টাকা দেবে, নিজের মনে করে নিয়ে নেবেন'', হলদিয়া থেকে মমতা

  • Share this:

    #হলদিয়া: মেদিনীপুর। যেখানে এখন উন্নয়ন নিয়ে টানাটানি। বিধানসভা নির্বাচনের আগে কেন এত প্রাসঙ্গিক হয়েছে মেদিনীপুর! প্রেস্টিজ ফাইট? না হলে কেন মেদিনীপুরের মাটিতে পা দিলেই বাড়তি উত্তেজনা শোনা যায় তৃণমূল সুপ্রিমোর গলায়! এদিনও হলদিয়ার সভায় মমতা বন্দ্যোপাধ্যায় বুঝিয়ে দিলেন, মেদিনীপুরে তিনি এক ইঞ্চি জমি ছাড়বেন না। আর পাঁচটা সভার মতোই শনিবারও দিনের প্রথম সভায় বিভিন্ন ইস্যুতে বিজেপিকে বিঁধলেন মমতা। আবারও তাঁর মুখে শোনা গেল, ক্যাশ বেলুনের কথা। তৃণমূল নেত্রীর দাবি, ভোট কিনতে টাকা ছড়াতে পারে বিজেপি।

    মমতা এদিন বলেছেন, ওরা ভোটের আগে টাকা দেবে। ভোট কিনতে চাইবে। বাইরে থেকে গুণ্ডারা এসে টাকা দেবে। মনে রাখবেন সেই টাকা আপনার। আপনারই দেওয়া ট্যাক্সের টাকা। এমনিতে টাকা নিয় ভোট দেওয়া অপরাধ। তবে ওরা যে টাকা দেবে সেটা তো আপনাদেরই। তাই ওই টাকা নিয়ে নেবেন। তার পর ভোটটা তৃণমূলকেই দেবেন। মনে রাখবেন, বাংলায় শান্তি বজায় রাখতে হলে বিজেপিকে একটাও ভোট দেওয়া যাবে না। বাংলায় কোনো বহিরাগত থাকবে না। ওরা মানুষকে চমকায়, ধমকায়, জমি লুঠ করে। ওরা মানুষকে বোঝাতে পারে না। টাকা দিয়ে মিথ্যা কথা বলছে৷ মোদীকে বলুন ১৫ লাখ কোথায় গেল? এক লাখ টাকাও তো দেয়নি। শুধু মিথ্যা কথা বলে। কুৎসা করে।

    বিজেপির কেন্দ্রীয় নেতৃত্ব বাংলায় এসে বারবার তৃণমূলকে তোলাবাজ দল বলে সুর চড়িয়েছে। কিন্তু এদিন মমতা পাল্টা দিলেন। তিনি বললেন, লাখ লাখ কোটি কোটি টাকা তুলে এখন আমাদের তোলাবাজ বলছে! বিজেপি রাজনৈতিক দল নয়। বিজেপি জঘন্য দল। বিজেপি সব থেকে বড় তোলাবাজদের দল। আমরা নন্দীগ্রাম, সিঙ্গুরে কৃষকদের স্বার্থরক্ষার জন্য প্রাণপাত করেছি। আমরা একজন কৃষকেরও জমি কেড়ে নিইনি। আর বিজেপির জন্য আজ কৃষক আন্দোলন হয়। তিনটে বিল এনে কৃষকদের থেকে সব কেড়ে নিতে চাইছে। সব কেন্দ্রীয় সংস্থা বন্ধ করে দিচ্ছে। বিক্রি করে দিচ্ছে। হলদিয়া বন্দরটাও বিক্রি করে দেবে। আমরা হলদিয়ায় উন্নয়ন করছি। হলদিয়া-নন্দীগ্রামের মধ্যে ব্রিজ করে দেব। আপনারা পারাপার করবেন। আমি নন্দীগ্রামে বাড়ি নিয়েছি। মাঝেমাঝেই আসব। হলদিয়াতেও ঢুঁ মারব।

    Published by:Suman Majumder
    First published:

    লেটেস্ট খবর