কয়লা মাফিয়া নিয়ে মোদির কথা মিথ্যে প্রমাণ হলে ওঁকে ১০০ বার কান ধরে ওঠবোস করাব, শাস্তির বিধান মমতার

কয়লা মাফিয়া নিয়ে মোদির কথা মিথ্যে প্রমাণ হলে ওঁকে ১০০ বার কান ধরে ওঠবোস করাব, শাস্তির বিধান মমতার
  • Share this:

#কলকাতা: 'পশ্চিমবঙ্গে কয়লা মাফিয়া ও তৃণমূলের যোগসূত্র নিয়ে অভিযোগ প্রমাণ করে দেখান,' নরেন্দ্র মোদিকে চ্যালেঞ্জ জানিয়েছেন মমতা বন্দ্যোপাধ্যায়। অভিযোগ প্রমাণ না করতে পারলে কান ধরে একশোবার ওঠবোস করতে হবে, হুঁশিয়ারি মমতার ।

কয়লাখনিতে কর্মরত শ্রমিকদের বঞ্চিত করে রাজ্যে মাফিয়ারাজে মদত দিয়েছে তৃণমূল সরকার-এমনই অভিযোগ করেছিলেন নরেন্দ্র মোদি । শ্রমিকদের সঠিক বেতন না দিয়ে আর্থিক তছরুপে মদত দেন তৃণমূল নেতারা,বাঁকুড়ার জনসভায় এই অভিযোগও করেছিলেন মোদি ও তারপরই মোদিকে পাল্টা হুঁশিয়ারি দিয়েছেন মমতা ।

নিজেদের রাজনৈতিক স্বার্থ চরিতার্থ করার জন্য গুন্ডা ও মাফিয়াদের মদত দিয়ে চলেছে তৃণমূল সরকার ও এই অভিযোগ করলেই দিদি রেগে যান, কটাক্ষ করেছিলেন মোদি ।

এরপরই পাল্টা আক্রমণ করেন মমতা বন্দ্যোপাধ্যায়। মোদি অভিযোগ যদি প্রমাণ করতে পারেন তাহলে লোকসভা নির্বাচনে ৪২আসনে নিজেদের প্রার্থী প্রত্যাহার করে নেবে তৃণমূল কিন্তু তাঁর অভিযোগ মিথ্যে প্রমাণিত হলে মোদিকে ১০০ বার কান ধরে ওঠবোস করতে হবে, মন্তব্য করেছেন মমতা । পাশাপাশি তিনি জানিয়েছেন তাঁর কাছে একটি পেন ড্রাইভ রয়েছে ও সেটি প্রকাশ করলে কয়লা মাফিয়া ও গরু পাচারের সব নথিই জানা যাবে ।

First published: May 9, 2019, 5:55 PM IST
পুরো খবর পড়ুন
अगली ख़बर