Home /News /national /
মহিলাদের ধর্ষণ করে ভিডিও পর্ন সাইটে বিক্রি, গ্রেফতার মহারাষ্ট্রের কন্ডাক্টর

মহিলাদের ধর্ষণ করে ভিডিও পর্ন সাইটে বিক্রি, গ্রেফতার মহারাষ্ট্রের কন্ডাক্টর

Representative Image

Representative Image

মহিলাদের সঙ্গে প্রথমে জোর করে শারীরিক সম্পর্ক তারপর সেই ভিডিও পর্ন সাইটে চড়া দামে বিক্রি করে লক্ষ লক্ষ টাকা উপার্জন

  • Share this:

    #বিক্রমগড়: মহিলাদের সঙ্গে প্রথমে জোর করে শারীরিক সম্পর্ক তারপর সেই ভিডিও পর্ন সাইটে চড়া দামে বিক্রি করে লক্ষ লক্ষ টাকা উপার্জন... বৃহস্পতিবার এই নক্কারজনক, ঘৃণ্য অপরাধের অভিযোগে বিক্রমগড়ের বাসিন্দা, পেশায় বাস কন্ডাক্টরকে গ্রেফতার করল বোইসার পুলিশ।

    অভিযুক্ত মিলিন্দ জাদে থানে মিউনিসিপ্যাল ট্রান্সপোর্টের বাস কন্ডাক্টর। পুলিশ সূত্রে জানা যায়, মহিলাদের সরকারি চাকরির টোপ দিয়ে ধর্ষণ করত অভিযুক্ত, গোপনে রেকর্ড করত শারীরিক সম্পর্কের ফুটেজ তারপর সেই ভিডিও বিক্রি করত বিভিন্ন পর্ন সাইটে। মহারাষ্ট্রের বাসিন্দা, MA ও BEd ডিগ্রিধারি ৩২ বছরের মিলিন্দ জাদের বিরুদ্ধে এখনও পর্যন্ত দু’জন মহিলা অভিযোগ দায়ের করেছে। তাঁদের একজনের বয়স ৩০। অন্যজনের ১৮। ৩০ বছর বয়সি মহিলার এক আত্মীয়ই তাঁকে প্রথম জানান, ইন্টারনেটে তাঁর একটি পর্ন ভিডিও ঘোরাফেরা করছে। এরপরই মহিলা পুলিশের দ্বারস্থ হন। গোটা বিষয়টি প্রকাশ্যে আসে।

    তদন্তে নেমে পুলিশ ভাসাই-এর বাসিন্দা ১৮ বছর বয়সি আরেক মহিলার খোঁজ পান। সেই মহিলার সঙ্গেও অভিযুক্তের অশালীন ভিডিও পর্ন সাইটে ছিল। মহিলা এ'কথা জানতে পেরে পুলিশে অভিযোগ দায়ের করেন। জানা যায়, গত জুলাই থেকেই ফেরার ছিল অভিযুক্ত। পুলিশের জেরার মুখে অভিযুক্ত মিলিন্দ জাদে স্বীকার করেছে, ২০১৯ সালের জুন থেকে নভেম্বরের মধ্যে সে ৫ লক্ষ টাকা রোজগার করেছে ওই ধর্ষণের ভিডিওগুলি বিক্রি করে। তার কাছ থেকে ৬২টি ক্লিপ উদ্ধার করেছে পুলিশ। সবগুলিই ইতিমধ্যে একটি পর্নোগ্রাফি ওয়েবসাইটে আপলোড করে দিয়েছিল সে। দেখা গিয়েছে, ভিডিওগুলিতে সচেতন ভাবে নিজের মুখ কখনও ক্যামেরায় দেখায়নি মিলিন্দ, কিন্তু মহিলাটি যাতে পুরোপুরি ক্যামেরাবন্দি হন, সেদিকে লক্ষ্য থেকেছে।

    Published by:Rukmini Mazumder
    First published:

    Tags: Maharashtra

    পরবর্তী খবর