Home /News /national /

Viral News| Hema Malini|| 'হেমা মালিনির গালের মতো চকচকে আমার এলাকার রাস্তা', মন্ত্রীর মন্তব্যে তুলকালাম, নিন্দার ঝড়

Viral News| Hema Malini|| 'হেমা মালিনির গালের মতো চকচকে আমার এলাকার রাস্তা', মন্ত্রীর মন্তব্যে তুলকালাম, নিন্দার ঝড়

হেমা মালিনী এবং মন্ত্রী গুলাবরাও প্যাটেল।

হেমা মালিনী এবং মন্ত্রী গুলাবরাও প্যাটেল।

Maharashtra minister's controversial statement: 'হেমা মালিনির গালের মতো চকচকে আমার এলাকার রাস্তা', এমনই বিতর্কিত মন্তব্য করে মহা ফাঁপরে পড়লেন মহারাষ্ট্রের মন্ত্রী গুলাবরাও প্যাটেল।

  • Share this:

    #মুম্বই: 'হেমা মালিনির গালের মতো চকচকে আমার এলাকার রাস্তা', এমনই বিতর্কিত মন্তব্য করে মহা ফাঁপরে পড়লেন মহারাষ্ট্রের মন্ত্রী গুলাবরাও প্যাটেল (Maharashtra minister Gulabrao Patil)। তাঁর সেই বক্তব্য সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়ে যাওয়ার পরে পরিস্থিতি এমন পর্যায়ে পৌঁছয় যে শেষপর্যন্ত ক্ষমা চাইতে হয়।

    শিবসেনা মন্ত্রী গুলাবরাও প্যাটেল (Maharashtra Shiv Sena minister Gulabrao Patil) এ দিন উত্তর মহারাষ্ট্রের বোদওয়াদ নগর পঞ্চায়েত নির্বাচনের (Bodwad Nagar Panchayat polls) জন্য প্রার্থীর সমর্থনে একটি জনসভায় যোগ দিয়েছিলেন। সেখানেই বক্তব্য রাখার সময়ে বিরোধীদের আক্রমণের সুরে নিজের কেন্দ্র জলগাঁওয়ের উন্নয়ন দেখতে যাওয়ার আহ্বান জানান। সেই সময়েই নিজের কেন্দ্রের রাস্তাঘাট অভিনেতী তথা রাজনৈতিক ব্যক্তিত্ব হেমা মালিনীর গালের মতো চকচকে বলে বর্ণনা করেন। তাতেই তোলপাড় হয়ে যায় সোশ্যাল মিডিয়া।

    আরও পড়ুন: 'পুলিশ ঘুষ নেয়, কাজও করে', ভরা ক্লাসরুমে পুলিশ আধিকারকের মন্তব্যে সোশ্যাল মিডিয়া তোলপাড়!

    জল বন্টন তথা নিকাশী দফতরের মন্ত্রী গুলাবরাও প্যাটেল এ দিন বলেন, "৩০ বছর ধরে যারা বিধায়ক রয়েছেন, তাঁরা আমার কেন্দ্রে এসে রাস্তাঘাটের অবস্থা দেখে যান। যদি হেমা মালিনীর গালের মতো ঝকঝকে না হয়, তাহলে আমি পদত্যাগ করব।" মন্ত্রীর মন্তব্য ভাইরাল হওয়ার পরেই মহারাষ্ট্রের মহিলা কমিশনের সভানেত্রী রুপালী চাকানকার তাঁকে বিতর্কিত মন্তব্যের জন্য ক্ষমা না চাইলে আইনী পথে হাঁটার হুঁশিয়ারি দেন। তারপরেই তিনি ক্ষমা চাইতে বাধ্য হন।

    আরও পড়ুন: হাড় কাঁপানো ঠান্ডায় নাজেহাল আমজনতা, আরও শীতের পূর্বাভাস, হলুদ সতর্কতা জারি...

    মন্ত্রীর দাবি, "আমি কাউকে আঘাত করে এ কথা বলতে চাইনি। তবে বিতর্কিত মন্তব্যের জন্য ক্ষমা চাইছি। আমি ছত্রপতি শিবাজির আদর্শে উদ্বুদ্ধ। শিব সেনা প্রধান বালাসাহেব ঠাকরে মহিলাদের সম্মান করার শিক্ষা দিয়েছেন সব সময়ে।"

    Published by:Shubhagata Dey
    First published:

    Tags: Hema malini, Maharashtra

    পরবর্তী খবর