Home /News /national /
Maharashtra: চাই বিপুল ধন-সম্পদ! যুবতী মেয়ের সঙ্গে এ কী করলেন বাবা, দেখে লজ্জায় মাথা হেঁট

Maharashtra: চাই বিপুল ধন-সম্পদ! যুবতী মেয়ের সঙ্গে এ কী করলেন বাবা, দেখে লজ্জায় মাথা হেঁট

প্রতীকী ছবি

প্রতীকী ছবি

Maharashtra: পুলিশ জানিয়েছে, ওই যুবতী থাকতেন এক আত্মীয়র বাড়িতে। সেখানেই সে পড়াশোনা করত। সম্প্রতি সে এসেছিল নিজের বাড়িতে, মান্ডি গ্রামে।

  • Share this:

    #মুম্বই: মহারাষ্ট্রকের ইয়বতমল জেলার একটি ঘটনায় কার্যত তোলপাড় পড়ে গিয়েছে এলাকায়। নিজের যুবতী মেয়ের সঙ্গে বাবা এই কাজ করতে পারেন, তা ভাবতে পারছেন না কেউই! কেবল মাত্র এক তান্ত্রিকের কথায় বিশ্বাস করে বাবা যা করেছন, তা দেখে অবাক হয়ে যাচ্ছে পুলিশও।

    আরও পড়ুন: নিঃসন্তান দম্পতিদের জন্য বিরাট খবর! রাজ্যের উদ্যোগে IVF চিকিৎসা, কোন হাসপাতালে মিলবে পরিষেবা?

    সোমবার এই এলাকার বাবুলগ্রাম তহশিলে এই ঘটনা ঘটেছে। পুলিশ জানিয়েছে, ঘটনার সঙ্গে জড়িয়ে রয়েছেন ওই যুবতীর বাবা, এর তান্ত্রিক ও আরও সাতজন। পুলিশের কাছে জমা পড়া অভিযোগের ভিত্তিতে জানা গিয়েছেন, ওই যুবতীর বাবা বিশ্বাস করেছিলেন, লুকিয়ে রাখা আছে বিপুল পরিমাণ ধন-সম্পত্তি। সেই বিশ্বাসে ইন্ধন দেন এক জন তান্ত্রিক। সেই তান্ত্রিকের পরামর্শেই এই কাণ্ড ঘটান ওই যুবতীর বাবা।

    আরও পড়ুন: তাপপ্রবাহের কবলে রাজ্য, লক্ষ লক্ষ উচ্চমাধ্যমিক পরীক্ষার্থীদের জন্য বড় পদক্ষেপ নিল সংসদ

    পুলিশ জানিয়েছে, ওই যুবতী থাকতেন এক আত্মীয়র বাড়িতে। সেখানেই সে পড়াশোনা করত। সম্প্রতি সে এসেছিল নিজের বাড়িতে, মান্ডি গ্রামে। সেখানেই ওই গুপ্তধন উদ্ধারের স্বপ্নে মশগুল ওই ব্যক্তির নির্দেশেই চলছিল তান্ত্রিক আচার। সেখানেই যজ্ঞ শুরু হয়। সেই তান্ত্রিক পুজোর নিয়ম অনুসারেই এক দিন তান্ত্রিকের কথা মতো বলি দিয়ে দেওয়ার পরিকল্পনা মেয়েকে। তার পর পুলিশের কাছে থাকা খবর অনুসারে, গত ২৫ এপ্রিল ওই বাড়ির এলাকাতেই কবর দিয়ে দেওয়ার জন্য মাটি খুঁড়ে দেওয়া হয়। কিন্তু সেই ঘটনার কথা আগে থেকেই খবর পেয়েছিল ওই যুবতী। সে সঙ্গে সঙ্গে খবর দেয় তাঁর বন্ধুকে। দ্রুত ব্যবস্থা নেওয়া হয় পুলিশের তরফ থেকে। পুলিশ আপাতত ভারতীয় দণ্ডবিধির ৩০৭ ও ৩২০ ধারায় মামলা শুরু করেছে।

    Published by:Uddalak B
    First published:

    Tags: Crime

    পরবর্তী খবর