Home /News /national /
Madhya Pradesh Tragedy|| মর্মান্তিক! ছোট্ট ভাইয়ের দেহ আঁকড়ে রাস্তায় বসে ৮ বছরের দাদা! নেটিজেনদের চোখে জল

Madhya Pradesh Tragedy|| মর্মান্তিক! ছোট্ট ভাইয়ের দেহ আঁকড়ে রাস্তায় বসে ৮ বছরের দাদা! নেটিজেনদের চোখে জল

Viral News: আট বছরের দাদা রাস্তার পাশে কোলে আঁকড়ে বসে রয়েছে সাদা কাপড়ে ঢাকা দু'বছরের ভাইয়ের নিথর দেহ! চোখের জলে ভিজছে দাদার নরম গাল। মন খারাপ করা এই ছবি সম্প্রতি ভাইরাল হয়েছে সোশ্যাল মিডিয়ায়।

  • Share this:

    #ভোপাল: আট বছরের দাদা রাস্তার পাশে কোলে আঁকড়ে বসে রয়েছে সাদা কাপড়ে ঢাকা দু'বছরের ভাইয়ের নিথর দেহ! চোখের জলে ভিজছে দাদার নরম গাল। মন খারাপ করা এই ছবি সম্প্রতি ভাইরাল হয়েছে সোশ্যাল মিডিয়ায়, যা দেখে চোখ ভিজেছে অনেকের। এমন অমানবিকতার কি কোনও শেষ নেই? উঠছে প্রশ্ন...

    মর্মান্তিক ঘটনাটি মধ্যপ্রদেশের মোরেনা শহরের। শনিবার স্থানীয় এক সাংবাদিকের নজরে পড়ে মর্মান্তিক এই দৃশ্য। তারপরেই তা নিয়ে জলঘোলা শুরু হলে নড়েচড়ে বসে প্রশাসন। জানা গিয়েছে, অ্যানিমিয়া, লিভারের সমস্যা-সহ নানা রোগে ভুগছিল দু'বছরের ছোট্ট রাজা। গ্রামে চিকিৎসা ব্যবস্থা ভাল নয়, তাই রেফার করে দিয়েছিলেন চিকিৎসকরা। বাদফ্রার আম্বা গ্রামের বাসিন্দা পুজার্মা জাতাভ (Poojaram Jatav) তাই চিকিৎসার জন্য ছেলেকে নিয়ে বাড়ি থেকে প্রায় ৩০ কিলমিটার দূরে মোরানা জেলা হাসপাতালে যান, সঙ্গে ছিল ৮ বছরের আর এক ছেলে গুলশন। কিন্তু শেষরক্ষা হয়। চিকিৎসা চলাকালীন মৃত্যু হয় রাজার। কান্নায় ভেঙে পড়েন বাবা-ছেলে। কিন্তু বাড়ি তো ফিরতে হবে। তাই অ্যাম্বুল্যান্স চাই।

    আরও পড়ুন: দীর্ঘ অপেক্ষার অবসান, আজই শিয়ালদহ মেট্রো স্টেশনের উদ্বোধন, কবে শুরু যাত্রী পরিবহণ?

    NDTV-র রিপোর্ট অনুযায়ী, পুজার্মা বহু চেষ্টা করেও অ্যাম্বুল্যান্সের ব্যবস্থা করতে পারেননি। হাসপাতাল কর্তৃপক্ষকে অনুরোধ করলে তারা সাফ জানিয়ে দেন, কোনও অ্যাম্বুল্যান্স নেই তাদের হাতে। হাসপাতালের বাইরে অ্যাম্বুল্যান্স চালকরা জানান, বাড়ি ফিরতে দিতে হবে ১,৫০০ টাকা। কিন্তু মা মরা চার ছেলের বাবার কাছে সেই টাকা দেওয়া অসম্ভব। তাই কোনও উপায় না পেয়ে মোরেনা নেহরু পার্কের সামনে রাস্তার পাশে বড় ছেলের কোলে নিথর ছোট ছেলের দেহ রেখে তিনি নিজের সাধ্যের মধ্যে পাওয়া যায়, এমন গাড়ির খোঁজ শুরু করেন, যাতে করে অন্তত ৩০ কিলোমিটার দূরে বাড়ি পর্যন্ত পৌঁছে যেতে পারেন ছেলের দেহ নিয়ে।

    আরও পড়ুন: সপ্তাহের প্রথমদিন কেমন থাকবে আবহাওয়া? কোন কোন জেলা ভাসবে বৃষ্টিতে? জানুন...

    জানা গিয়েছে, ভাইকে কোলে নিয়ে বাবার অপেক্ষায় দীর্ঘ সময় রাস্তার পাশে বসেছিল ছোট্ট গুলশন। চোখের জলে ভিজছিল তার নরম গাল। তাকে দেখে এলাকায় লোকও জমে যায়। সেখানেই সেই জটলা সাংবাদিকের নজরে আসে। এরপর তা জানাজানি হয় চারিদিকে, নড়েচড়ে বসে প্রশাসন। তড়িঘড়ি ঘটনাস্থলে পৌঁছে যায় স্থানীয় পুলিশ। এরপর তাদের অ্যাম্বুল্যান্সে করে বাড়ি ফেরানোর ব্যবস্থা করা হয়।

    Published by:Shubhagata Dey
    First published:

    Tags: Madhya Pradesh, Viral News

    পরবর্তী খবর