corona virus btn
corona virus btn
Loading

শ্রমিক ট্রেনে মৃত্যু ! করোনা পজিটিভ স্বামীর দেহ নিয়ে ৬ ঘণ্টা ট্রেনেই সফর করলেন স্ত্রী

শ্রমিক ট্রেনে মৃত্যু ! করোনা পজিটিভ স্বামীর দেহ নিয়ে ৬ ঘণ্টা ট্রেনেই সফর করলেন স্ত্রী
Representative image

কপালে চিন্তার ভাঁজ প্রশাসনিক আধিকারিকদের! ট্রেনের কামরার সহযাত্রী, পুলিশ, ডাক্তার-সহ প্রায় ২০০ ব্যক্তি মৃতের সংস্পর্শে এসেছেন!

  • Share this:

#লখনউ: গত মঙ্গলবার পাড়ি দেয় মুম্বই-বসতি শ্রমিক স্পেশাল ট্রেন। যাত্রীদের মধ্যে ছিলেন এক ফোটোগ্রাফার ও তাঁর স্ত্রী। ট্রেনেই মৃত্যু হয় ফোটোগ্রাফার ভদ্রলোকের। স্বামীর মরদেহ নিয়ে সেই ট্রেনেই ওরাই থেকে লখনউ পৌঁছান স্ত্রী। এরপর, লখনৌয়ে মৃতের করোনা পরীক্ষা করলে দেখা যায় তিনি কোভিড-১৯ পজিটিভ!

বুধবার মৃত ব্যক্তির করোনা রিপোর্ট আসে! এরপরই কপালে চিন্তার ভাঁজ প্রশাসনিক আধিকারিকদের! ট্রেনের কামরার সহযাত্রী, পুলিশ, ডাক্তার-সহ প্রায় ২০০ ব্যক্তি মৃতের সংস্পর্শে এসেছেন!

জানা যায়, সোমবার রাতে ট্রেনে উঠে ঘুমিয়ে পড়েন পেশায় আলোকচিত্রী ওই ব্যক্তি। মঙ্গলবার সকাল ৮.৩০-তেও ঘুম না ভাঙায় স্ত্রী ভয় পেয়ে যান ৷ ট্রেন লখনউ পৌঁছলে চিকিৎসকেরা তাঁকে মৃত ঘোষণা করেন। ময়নাতদন্তের আগে লালারসের নমুনা করোনা পরীক্ষার জন্য পাঠানো হয়, রিপোর্ট পজিটিভ আসে। ওই কোচে থাকা অন্য যাত্রী, ডাক্তার এবং আরও যাঁরা মৃতদেহের সংস্পর্শ এসেছেন, তাঁদের সবাইকে কোয়ারেন্টাইনে রাখা হয়েছে।

KGMU-এর মুখপাত্র ডঃ সুধীর সিং জানান, 'স্যানিটাইজেশনের জন্য KGMU-এর ময়নাতদন্তের ঘর বন্ধ রাখা হয়েছে। সরকারি ডাক্তার-সহ হাসপাতালের অন্যান্য কর্মীদের কোয়ারেন্টাইনে রাখা হয়েছে। করোনা পরীক্ষার জন্য নমুনা সংগ্রহ করা হয়েছে।'

GRP-র পুলিশ ইনস্পেক্টর সোমবীর সিং বলেন, '' মৃতের নাম বিনোদ কুমার উপাধ্যায়। বয়স ৪৪। অযোধ্যার গোসাইগঞ্জের বাসিন্দা। মুম্বইয়ের গেটওয়ে অফ ইন্ডিয়ার সামনে তিনি পর্যটকদের ছবি তোলার কাজ করতেন। ট্রেনে তাঁর সঙ্গে ছিলেন স্ত্রী ও এক আত্মীয়।'

Published by: Rukmini Mazumder
First published: May 14, 2020, 6:25 PM IST
পুরো খবর পড়ুন
अगली ख़बर