স্বপ্নের বাড়ি কিনতে চান ? সব থেকে কম সুদে এই ১৫টি ব্যাঙ্ক দিচ্ছে হোমলোন !

স্বপ্নের বাড়ি কিনতে চান ? সব থেকে কম সুদে এই ১৫টি ব্যাঙ্ক দিচ্ছে হোমলোন !
সহজ ইএমআই বা কিস্তিতে আপনি এই টাকা শোধও করে দিতে পারবেন।

সহজ ইএমআই বা কিস্তিতে আপনি এই টাকা শোধও করে দিতে পারবেন।

  • Share this:

    #নয়া দিল্লি: ভারতের অর্থনৈতিক অবস্থা এখন বেশ খারাপ। শুধু ভারত নয় গোটা বিশ্বই খারাপ সময়ের মধ্যে দিয়ে যাচ্ছে। তার অন্যতম কারণ করোনা ভাইরাস। এই সময় অনেক মানুষের চাকরি গেছে। অনেকেই ব্যবসায় ক্ষতির মুখ দেখেছেন। এই অবস্থায় নতুন বাড়ি কেনার প্ল্যান থাকলেও পিঁছিয়ে আসতে হয়েছে অনেককে। তবে এবার আপনার সেই স্বপ্ন সত্যি হতেও পারে। খুব কম রেটে ভারতের ১৫ ব্যাঙ্ক হোমলোন দিচ্ছে। বছরে রিডিউসিং ৭ শতাংশ সুদে লোন পেয়ে যাবেন আপনি যা ভাবার বাইরে।

    তবে এই লোন পেতে হলে প্রথমে কতগুলো জিনিস ফলো করতে হবে। সব থেকে প্রথম হল মিলিয়ে নাওয়া হবে আপনার বয়স, রোজগার এবং আপনার সিভিল রেট। এই তিনটে ব্যাঙ্কের সঙ্গে মিলে গেলেই আপনি এই লোন পেয়ে যাবেন। এবং নিজের পছন্দ মত ঘর কিনতে পারবেন। আর হোম লোন চালু থাকলে আপনি ছাড় পাবেন ট্যাক্সে। এবং আপনার সিভিল স্কোরও বেড়ে যাবে। দেখে নিন কোন কোন ব্যাঙ্ক কতটা সুদে লোন দিচ্ছে।


    এবার আপনি নিশ্চিন্তে এই লোনের জন্য আবেদন করতে পারেন। সহজ ইএমআই বা কিস্তিতে আপনি এই টাকা শোধও করে দিতে পারবেন। কোটাক মাহিন্দ্রা, পঞ্জাব ন্যাশনাল ব্যাঙ্ক, HDFC ব্যাঙ্ক, SBI, CB, UB, ICICI, ব্যাঙ্ক অফ মহারাষ্ট্রা, অ্যাক্সিস ব্যাঙ্ক, কানাড়া ব্যাঙ্ক, আইডিবিআই ব্যাঙ্ক, ব্যাঙ্ক অফ ইন্ডিয়া, ব্যাঙ্ক অফ বরোদার মতো ব্যাঙ্কগুলি এই লো রেটের হোম লোন নিয়ে এসেছে।

    Published by:Piya Banerjee
    First published: