corona virus btn
corona virus btn
Loading

শিবের ভক্ত বিকাশ’কে বাঁচিয়েছেন মহাকালই, ছেলে গ্রেফতার হওয়ার পর বললেন মা

শিবের ভক্ত বিকাশ’কে বাঁচিয়েছেন মহাকালই, ছেলে গ্রেফতার হওয়ার পর বললেন মা

দুবের গোটা গ্যাংই ছিল মহাদেবের ভক্ত । প্রতি বছর তারা শিবের মন্দিরে পুজো দিতে উজ্জয়নীর মহাকাল মন্দিরে আসত ।

  • Share this:

#কানপুর: ৮ পুলিশকর্মী’কে খুন করে পালিয়ে বেড়ানো উত্তরপ্রদেশের ডন বিকাশ দুবে গ্রেফতার হওয়ার পর মুখ খুললেন তার মা সরলা দেবী । সংবাদ মাধ্যমের সামনে একটি সাক্ষাৎকারে তিনি বলেন, ‘‘উজ্জয়নী’তে বিকাশের শ্বশুরবাড়ি । আমার ছেলে মহাদেবের ভক্ত । প্রতি বছর শ্রাবণ মাসে মহাকাল মন্দিরে পুজো দেয় সে ।’’ স্বয়ং মহাকালই তাঁকে রক্ষা করেছে বলেও জানান তিনি ।

এর আগে পুলিশ বিকাশের মাথার দাম ধার্য্য করার পর সেই সংবাদ তিনি টিভি-তে দেখেছিলেন । তাঁকে জিজ্ঞাসা করা হয়েছিল, তিনি কী চান? সরলা দেবী বলেন, তিনি চান পুলিশ তাঁকে দেখলেই গুলি করে দিক । তার সঙ্গে এও বলেন, সরকার যা ঠিক বলে মনে করবে তাই যেন করে ।

কানপুরে ৮ পুলিশকর্মী খুনের পর থেকে নিজের কয়েকজন বিশ্বস্ত অনুগামীর সঙ্গে সেখান থেকে পালিয়েছিল বিকাশ । এরপর পরিচয় গোপন রাখতে একেকজন একেক দিকে ছড়িয়ে পড়ে । কিন্তু বিকাশ ছাড়া প্রায় সকলেই পুলিশি এনকাউন্টারে মারা যায় । জানা গিয়েছে, পুলিশের গুলিতে মরতে ভয় পেয়েছিল বিকাশ । সম্ভবত এরপরেই আত্মসমর্পণের সিদ্ধান্ত নেয় সে । তবে সত্যিই বিকাশ ধরা দিয়েছে নাকি তাকে গ্রেফতার করা হয়েছে তা নিয়ে উঠছে প্রশ্ন ।

দুবের গোটা গ্যাংই ছিল মহাদেবের ভক্ত । প্রতি বছর তারা শিবের মন্দিরে পুজো দিতে উজ্জয়নীতে আসত । এ দিনও একটি ব্যাগ নিয়ে মন্দিরে প্রবেশ করে বিকাশ । টিকিট কাউন্টারে ২৫০ টাকার টিকিট কাটে সে । মন্দিরের বাইরে এক ফুল বিক্রেতার থেকে ফুল কেনার সময় মাস্ক খোলে বিকাশ । তখনই সন্দেহ হওয়ায় পুলিশে খবর দেন ওই ফুল বিক্রেতা । এ ছাড়া তার হাবভাব সন্দেহজনক লেগেছিল মন্দির কর্তৃপক্ষেরও । তাকে মাস্ক খুলতে বলা হয় । সে সময়ও অনেকের নজরে পড়ে যায় বিকাশ । তাঁরাই খবর দেয় পুলিশকে ।

Published by: Simli Raha
First published: July 9, 2020, 2:53 PM IST
পুরো খবর পড়ুন
अगली ख़बर