Home /News /national /
Locket Chatterjee Met Modi: শাহের পর এবার 'একলা' মোদি-সাক্ষাৎ! লকেটের এক বৈঠকে ফের ঘরে বাইরে তুমুল জল্পনা

Locket Chatterjee Met Modi: শাহের পর এবার 'একলা' মোদি-সাক্ষাৎ! লকেটের এক বৈঠকে ফের ঘরে বাইরে তুমুল জল্পনা

মোদি দরবারে লকেট! File ছবি।

মোদি দরবারে লকেট! File ছবি।

Locket Chatterjee Met Modi: বুধবারই কেন্দ্রীয় স্বরাষ্ট্রমন্ত্রী অমিত শাহের সঙ্গে দেখা করে কথা বলেছিলেন বিজেপি নেত্রী লকেট চট্টোপাধ্যায়। বৃহস্পতিবার আবার এই একই ইস্যুতে প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদীর সঙ্গে বৈঠক করেছেন লকেট চট্টোপাধ্যায়।

আরও পড়ুন...
  • Share this:

    #নয়াদিল্লি: আগেই স্বরাষ্ট্রমন্ত্রী অমিত শাহের সঙ্গে দেখা করেছেন। এবার ফের দিল্লিতে বঙ্গ-বিজেপির নেত্রী লকেট চট্টোপাধ্যায় (Locket Chatterjee Met Modi)। প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদির সঙ্গে বৃহস্পতিবার দেখা করলেন বিজেপি নেত্রী লকেট। সূত্রের খবর, এদিনের আলোচনার কেন্দ্রে মূলত ছিল বাংলার বর্তমান আইন-শৃঙ্খলা পরিস্থিতি। সম্প্রতি রাজ্যে পর পর কয়েকটি ঘটনা নিয়ে মমতা সরকারের বিরুদ্ধে সরব হয়েছে প্রধান বিরোধী দল বিজেপি। ইতিমধ্যেই বগটুই কাণ্ডে তীব্র নিন্দা করেছেন প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদি (PM Narendra Modi) থেকে শুরু করে কেন্দ্রীয় স্বরাষ্ট্রমন্ত্রী অমিত শাহ।

    আরও পড়ুন : SLST নিয়োগ দুর্নীতিতেও ফের CBI তদন্তের নির্দেশ বিচারপতি গঙ্গোপাধ্যায়ের বেঞ্চের

    বুধবারই কেন্দ্রীয় স্বরাষ্ট্রমন্ত্রী অমিত শাহের (Amit Shah) সঙ্গে দেখা করে কথা বলেছিলেন বিজেপি নেত্রী লকেট চট্টোপাধ্যায়। বৃহস্পতিবার আবার এই একই ইস্যুতে প্রধানমন্ত্রীর (Locket Chatterjee Met Modi) সঙ্গে বৈঠক করেছেন লকেট চট্টোপাধ্যায়। বৃহস্পতিবার দুজনের মধ্যে প্রায় ৩০ মিনিট একান্ত বৈঠক হয়। আর তার পরই শুরু হয়েছে জল্পনা। কেউ বলছেন, রাজ্যের আইনশৃঙ্খলা পরিস্থিতি সম্পর্কে মোদিকে জানিয়েছেন লকেট চট্টোপাধ্যায়। অন্যদিকে এই বৈঠককে অত্যন্ত তাৎপর্যপূণ বলে মনে করছেন রাজনৈতিক মহলের একাংশ। তাঁদের দাবি, কেন্দ্রীয় মন্ত্রিসভার আগামী রদবদলে লকেটের জায়গা পাকা। তার আগে এই বৈঠক অন্য প্রেক্ষাপটের ইঙ্গিত দিচ্ছে।

    আরও পড়ুন : রাজভবনে রাজ্যপাল-মুখ্যমন্ত্রী বৈঠক, কী নিয়ে আলোচনা? ট্যুইটে যা জানালেন ধনখড়

    প্রসঙ্গত, গত বিধানসভা নির্বাচনের পর থেকেই রাজ্য রাজনীতিতে ডুমুরের ফুল হয়ে গিয়েছেন লকেট চট্টোপাধ্যায় (Locket Chatterjee)। আর রাজ্য বিজেপিতে রদবদলের পরে তো নিজেকে একেবারে গুটিয়ে নিয়েছেন তিনি। সম্প্রতি উত্তরাখণ্ড বিধানসভা নির্বাচনে তাঁকে সহ পর্যবেক্ষক করেছিল বিজেপি। সেখানে আশাতীত ভালো ফল করেছে দল। এর পরই তিনি দলের সর্বোচ্চ নেতৃত্বের প্রিয়পাত্রী হয়ে উঠেছেন বলে মনে করছেন রাজনৈতিক মহলের একাংশ।

    Published by:Sanjukta Sarkar
    First published:

    Tags: Bengal BJP, Locket Chatterjee, PM Narendra Modi

    পরবর্তী খবর