দেশ

corona virus btn
corona virus btn
Loading

জঙ্গল থেকে সোজা হাসপাতাল পরিদর্শনে এলেন চিতাবাঘ! ভাইরাল ভিডিও...

জঙ্গল থেকে সোজা হাসপাতাল পরিদর্শনে এলেন চিতাবাঘ! ভাইরাল ভিডিও...

জঙ্গল থেকে বেরিয়ে সোজা হাসপাতালে এলেন চিতাবাঘ। ঘুরে দেখলেন এদিন-ওদিক, এমনকি চিকিৎসকদের কোয়ার্টারও। আর সেই ছবি ধরা পড়ল সিসি ক্যামেরায়।

  • Share this:

#বেঙ্গালুরু: জঙ্গল থেকে বেরিয়ে সোজা হাসপাতালে এলেন চিতাবাঘ। ঘুরে দেখলেন এদিন-ওদিক, এমনকি চিকিৎসকদের কোয়ার্টারও। আর সেই ছবি ধরা পড়ল সিসি ক্যামেরায়। যা এই মুহূর্তে ব্যাপক ভাইরাল সোশ্যাল মিডিয়ায়। অস্বাভাবিক ভয়ঙ্কর ঘটনা দেখে আপনি বাকরুদ্ধ হয়ে যেতে পারেন।

কর্ণাটকের চামারাজানগরের চামারাজানগর ইন্সটিটিউট অব মেডিক্যাল সায়েন্সের (CIMS) চিকিৎসকদের কোয়ার্টারে বুধবার এই বাঘ মামার দেখা মিলেছে। সিসি ক্যামেরার ফুটেজে দেখা যাচ্ছে, চিতাবাঘটি হাসপাতাল ক্যাম্পাসের মধ্যে থাকা চিকিৎসকদের কোয়ার্টারের করিডর দিয়ে দৌড়াদৌড়ি করছে। বেশ খানিকক্ষণ ঘোরাঘুরির পর উঁকি মেরে দেখছে ঘরের ভেতর। তারপরে বেরিয়ে যাচ্ছে ক্যাম্পাস ছেড়ে।

ইন্ডিয়ান ফরেস্ট সার্ভিসের আধিকারিক (IFS) প্রবীণ কাশওয়ান সিসি ক্যামেরার ফুটেজ থেকে পাওয়া হাড়হিম করা দৃশ্যটি শেয়ার করেছেন সোশ্যাল মিডিয়ায়। ক্যাপশনে আধিকারিক লেখেন, "When a black panther comes for college inspection. Karnataka." অর্থাৎ, "যখন ব্ল্যাক প্যান্থার কলেজ পরিদর্শনে আসেন।"

এ দিকে, চামারাজানগর ইন্সটিটিউট অব মেডিক্যাল সায়েন্সের ডিন তথা ডিরেক্টর জিএম সঞ্জীব বিষয়টি এক প্রকার অস্বীকার করেন। তিনি বলেন, "চিকিৎসকদের কোয়ার্টার কলেজ ক্যাম্পাসের মধ্যেই জাদাপুরা এলাকায়। তবে হাসপাতালের মূল বিল্ডিং ৮ কিলোমিটার দূরে চামারাজানগর থেকে।" এমনকি হাসপাতালে চিতা ঢুকে পরার বিষয়টিও এড়িয়ে গিয়েছেন তিনি।

Published by: Shubhagata Dey
First published: January 8, 2021, 4:42 PM IST
পুরো খবর পড়ুন
अगली ख़बर