দেশ

corona virus btn
corona virus btn
Loading

চিতার শিকার মানুষ নয়, কুকুর; ভাইরাল হল ভিডিও

চিতার শিকার মানুষ নয়, কুকুর; ভাইরাল হল ভিডিও

সিসিটিভি ক্যামেরায় পুরো ঘটনা ধরা পড়ার পর, তা দেখে স্থানীয় মানুষেরা ভয়ে কাঁটা হয়ে আছেন। কুকুর চিতার শিকার, এই অভাবনীয় ঘটনা নিয়ে সোশ্যাল মিডিয়ায় বেশ হইচই পড়ে গিয়েছে।

  • Share this:

#মুম্বই: মহারাষ্ট্রের গ্রামীণ এলাকায় চিতার হামলা! এমন ঘটনা শোনা যায় মাঝে মধ্যেই। কখনও কখনও গ্রামের মানুষও প্রাণ হারান চিতার উৎপাতে। এমন খবরও নতুন নয়। গ্রামের জনবসতির মধ্যে, অর্থাৎ বাড়ি অথবা স্কুলের ভিতরেও চিতাদের চলে অবাধ যাতায়াত। তবে এবারের ঘটনা, অন্যান্য বারের থেকে বেশ খানিকটা আলাদা। মানুষ নয়, এবারে চিতার শিকার একটি পোষা কুকুর।

ঘটনাটি ধরা পড়েছে সিসিটিভি ক্যামেরায়। ঘটনার স্থান, নাসিকের ইগতপুরি তালুকের অন্তর্গত বাসালি গ্রাম। সিসিটিভি ফুটেজে দেখা যাচ্ছে, মাত্র দু’ফুট দূরে থাকা কুকুরটিকে নিমেষের মধ্যে শিকার করছে ওই চিতা।

চিতাবাঘটি হঠাৎই ঢুকে পড়েছিল গ্রামের ভিতর। জনবসতির কাছাকাছি এলে, পোষা কুকুরেরা চিৎকার করতে শুরু করে তাকে দেখে। সেই মুহূর্তে, একটি কুকুরের উপর ঝাঁপিয়ে পরে চিতাটি। বাঁধন থাকায় কুকুরটি দৌঁড়তেও পারেনি। আর সে কারণেই সে হয়ে গেল চিতার শিকার।

কুকুরটিকে মেরে ফেলার পর, তার শরীর টেনে নিয়ে যাওয়ার চেষ্টা করে ওই ভয়ংকর শিকারি। কিন্তু একটি গাছের কান্ডের সঙ্গে বাঁধা থাকায়, সঙ্গে সঙ্গেই শিকারকে নিয়ে যেতে পারেনি সে। সর্বশক্তি দিয়ে চেষ্টা করে অবশেষে চিতাটি সক্ষম হয় শিকারের দেহ টেনে নিতে। এরপর দূরে নিয়ে গিয়ে সে নিজের খিদে মেটায়| সিসিটিভি ক্যামেরায় পুরো ঘটনা ধরা পড়ার পর, তা দেখে স্থানীয় মানুষেরা ভয়ে কাঁটা হয়ে আছেন। কুকুর চিতার শিকার, এই অভাবনীয় ঘটনা নিয়ে সোশ্যাল মিডিয়ায় বেশ হইচই পড়ে গিয়েছে। সিসিটিভি ক্যামেরায় ধরা পড়া ভিডিও ইতিমধ্যেই ভাইরাল হয়েছে।

Antara Dey

Published by: Elina Datta
First published: December 8, 2020, 10:25 PM IST
পুরো খবর পড়ুন
अगली ख़बर