দেশ

corona virus btn
corona virus btn
Loading

কর্ণাটকের মহিলা হস্টেলে লেপার্ডের হানা ! ভিডিওতে দেখুন কি কাণ্ড ঘটালো সে !

কর্ণাটকের মহিলা হস্টেলে লেপার্ডের হানা ! ভিডিওতে দেখুন কি কাণ্ড ঘটালো সে !

সেখানে এসে লের্পার্ডটি অন্য একটি ঘরে ঢোকার চেষ্টা করে। কিন্তু সে ভয়ে সেখানেও ঢোকে না। এর পর নিজেই চিৎকার করতে থাকে।

  • Share this:

#কর্ণাটক: ভয়ানক কাণ্ড। লেপার্ড ঢুকে পড়ল হস্টেলে। হ্যা ঠিকই পড়েছেন। রাতের অন্ধকারে একটি লেপার্ড ঢুকে পড়ে মহিলাদের হস্টেলে। ঘটনাটি ঘটেছে কর্ণাটকের চামারাজানগরের হস্টেল ক্যাম্পাসে। এখানে মেডিক্যাল কলেজের স্টুডেন্টরা থাকেন। গতকাল রাতে এই হস্টেলে ঢুকে পড়ে চিতাবাঘটি। যদিও জানা গিয়েছে সে কোনও ক্ষতি করেনি। আচমকা ঢুকে পড়ে সিঁড়ি দিয়ে নীচে নেমে যায়। তারপর নিজেই কিছুক্ষণ পড়ে ভয় পেয়ে আবার উড়ে আসে দোতলায়।

সেখানে এসে লের্পার্ডটি অন্য একটি ঘরে ঢোকার চেষ্টা করে। কিন্তু সে ভয়ে সেখানেও ঢোকে না। এর পর নিজেই চিৎকার করতে থাকে। এবং হস্টেল থেকে বেরিয়ে জঙ্গলের দিকে চলে যায়। চিতার চিৎকারে সকলের ঘুম ভেঙে যায়। কিন্তু সকলেই বুঝতে পারে কোনও এক জন্তু ঢুকে পড়েছে। তাঁরা কেউ বাইরে আসেন না। রাতের বেলা হওয়ায় চিতার মুখোমুখি কাউকে হতে হয়নি। না হলে বড় বিপদ হতে পারত।

এর পর সত্যিই চিতা ছিল নাকি অন্য কিছু তা দেখতে চেক করা হয় সিসিটিভি ফুটেজ। আর সেখানেই ধরা পড়ে লেপার্ডের কাণ্ড। এর পর খবর দেওয়া হয় বন দফতরে। প্রসঙ্গত এই এলাকায় মাঝে মধ্যেই বন্য জন্তুদের চলে আসার খবর শোনা যায়। কিন্তু এভাবে হস্টেলে লেপার্ড ঢুকে পড়ার ঘটনায় সকলেই হতবাক। এই সিসিটিভি ফুটেজটি শেয়ার করা হয়েছে ট্যুইটারে। সেখান থেকেই বহু মানুষ ভিডিওটি দেখেছেন। অনেকেই ওই লেপার্ডের সুস্থতা কামনা করেছেন। এবং সে যেন আবার জঙ্গলে ফিরে যেতে পারে তা খোঁজ নিতে আবেদন জানিয়েছেন। যদিও বনদফতরের তরফ থেকে ভালো করে তল্লাশি চালানো হচ্ছে।

Published by: Piya Banerjee
First published: January 8, 2021, 12:37 AM IST
পুরো খবর পড়ুন
अगली ख़बर