Home /News /national /
IPL 2021; KKR vs DC Live: শক্তিশালী দিল্লির বিরুদ্ধে সহজ জয় কেকেআরের

IPL 2021; KKR vs DC Live: শক্তিশালী দিল্লির বিরুদ্ধে সহজ জয় কেকেআরের

Ipl 2021 KKR vs DC Live: ৬টি হার ও ৪টি জয় নিয়ে কেকেআর কিন্তু এবার আইপিএলে বেশ চাপে রয়েছে।

  • Share this:

    #দুবাই: দিল্লি ক্যাপিটালস (Delhi Capitals) আইপিএলের দ্বিতীয় পর্বে (IPL 2021) দুরন্ত ফর্মে রয়েছে। আর এই ফর্ম তারা ধরে রাখতে চাইবে অবশ্যই। মঙ্গলবার ইন্ডিয়ান প্রিমিয়ার লিগের ম্যাচে কলকাতা নাইট রাইডার্সকে (KKR) হারাতে পারলেই প্লে অফে জায়গা প্রায় নিশ্চিত করে ফেলবে দিল্লি। ঋষভ পন্থের দলের কাছে স্বস্তির খবর, কেকেআরের আক্রমণাত্মক অলরাউন্ডার আন্দ্রে রাসেলের চোট। এই ম্যাচে রাসেলের খেলা অনিশ্চিত। দিল্লি ক্যাপিটালস গতবারের রানার্স। গতবারও তাদের ছন্দে দেখা গিয়েছিল। আর এবারও শুরু থেকেই দুরন্ত খেলছে তারা। বরং কিছু ক্ষেত্রে গত বছরের থেকেও ভাল পারফর্ম করার দিকে পন্থের দল।

    দশ ম্যাচে আটটি জয়। ১৬ পয়েন্ট নিয়ে দ্বিতীয় স্থানে দিল্লি ক্যাপিটালস। আর কেকেআর ছয়টি হার এবং চারটি জয়ে পয়েন্ট টেবিলের চতুর্থ স্থানে রয়েছে। দিল্লি আগের ম্যাচে রাজস্থান রয়্যালসকে পরাজিত করেছিল। এদিকে কেকেআর আগের ম্যাচে চেন্নাই সুপার কিংসের কাছে পরাজিত হয়েছিল। আগের ম্যাচে হ্যামস্ট্রিংয়ে চোট পান রাসেল। তিন ওভার বল করার পর মাঠ ছাড়েন তিনি। তাঁর অনুপস্থিতিতে প্রসিদ্ধ কৃষ্ণাকে ১৯ তম ওভারে বোলিংয়ের দায়িত্ব দেওয়া হয়েছিল। কিন্তু তিনি শেষ ওভারে রবীন্দ্র জাদেজাকে থামাতে পারেননি।

    আরও পড়ুন- Khawaja on India vs Pak : ভারত পাকিস্তানের লড়াই মিস করেন খোয়াজা

    ইয়ন মরগ্যান এবং তাঁর দল খুব ভাল করেই জানে, দিল্লির মতো ফর্মে থাকা দলের বিরুদ্ধে ছোটখাটো ভুল করা মানেই বিপদ। এই ম্যাচটি তাদের কাছে প্লে -অফে পৌঁছানোর জন্য খুবই গুরুত্বপূর্ণ। পন্থের নেতৃত্বাধীন দিল্লির মতো শক্তিশালী দলের বিরুদ্ধে কেকেআরকে প্রতিটি বিভাগেই ভাল পারফর্ম করতে হবে। মরগ্যান, দীনেশ কার্তিক, নীতিশ রানা, ভেঙ্কটেশ আইয়ার এবং শুভমান গিল, সবাইকে একসঙ্গে পারফর্ম করতে হবে আজ। রাহুল ত্রিপাঠি, যিনি চেন্নাইয়ের বিরুদ্ধে রান করেছিলেন, তাঁকেও এই ম্যাচে বাড়তি দায়িত্ব নিতে হবে।

    অন্যদিকে, দিল্লির এবার ভিত শক্ত। পন্থ, শ্রেয়স আইয়ার, শিখর ধাওয়ান, পৃথ্বী শ এবং শিমরন হেটমায়ারের মতো শক্তিশালী ব্যাটার রয়েছে দলে। ফলে কেকেআরের জয় কিন্তু আজ সহজে আসবে না।

    Published by:Suman Majumder
    First published:

    Tags: IPL 2021, KKR vs DC

    পরবর্তী খবর