• হোম
  • »
  • খবর
  • »
  • দেশ
  • »
  • KERALA MAN FAILS TO PARALLEL PARK HIS LUXURY CAR LIKE INNOVA DRIVER IN VIRAL VIDEO AT SAME TIGHT SPACE TC

কেরল ইনোভা গাড়ির মতো পার্কিং করতে ব্যর্থ সেডান, ভাইরাল ভিডিও

কেরল ইনোভা গাড়ির মতো পার্কিং করতে ব্যর্থ সেডান, ভাইরাল ভিডিও

সম্প্রতি একটি ভিডিও আবার ইন্টারনেটে ভাইরাল হয়েছে। যেখানে দেখা যাচ্ছে একজন ব্যক্তি তার কালো রঙের সেডান গাড়িটি ওই জায়গায় পার্কিংয়ের চেষ্টা করছে।

সম্প্রতি একটি ভিডিও আবার ইন্টারনেটে ভাইরাল হয়েছে। যেখানে দেখা যাচ্ছে একজন ব্যক্তি তার কালো রঙের সেডান গাড়িটি ওই জায়গায় পার্কিংয়ের চেষ্টা করছে।

  • Share this:

    সাম্প্রতিক কয়েকদিন আগে কেরলের একটি ঘটনা ইন্টারনেটে একটি ভিডিও ভাইরাল হয়েছিল। যেখানে দেখা গিয়েছিল একজন ব্যক্তি একটি ছোট জায়গায় তার সাদা রঙের ইনোভা গাড়ি পার্কিং করেছিলেন। যেখান থেকে গাড়ি বার করা প্রায় অসম্ভব ছিল। কিন্তু ব্যক্তিটি বুদ্ধিমত্তার সঙ্গে গাড়িটি বার করেছিলেন। তারপর থেকে ওই জায়গায় গাড়ি পার্কিং করার হুজুগ বাড়তে থাকে। সোশ্যাল মিডিয়ায় দেখার পর অনেকে এখানে আসছে গাড়ি পার্কিং এর জন্য।

    সম্প্রতি একটি ভিডিও আবার ইন্টারনেটে ভাইরাল হয়েছে। যেখানে দেখা যাচ্ছে একজন ব্যক্তি তার কালো রঙের সেডান গাড়িটি ওই জায়গায় পার্কিং এর চেষ্টা করছে। কিন্তু সে সেটি করতে ব্যর্থ হয়। ব্যক্তি হাল ছাড়েন না অনেকক্ষণ ধরে চেষ্টা করতে থাকেন কিন্তু শেষমেষ তিনি পারেন না। এই ঘটনাটির সময় ঐখানে কিছু লোকের ভিড় দেখা যায়। অনেকে আবার এই ঘটনার ভিডিও করছিলেন। সেই ভিডিও বর্তমানে ছড়িয়ে পড়েছে সোশ্যাল মিডিয়ায়।

    উল্লেখ্য কয়েকদিন আগে যে ভিডিওটি ভাইরাল হয়েছিল তা ইন্টারনেটে ঝড় তুলেছিল। পরে জানা গিয়েছিল ওই ব্যক্তির নাম পি জে বিজু, তিনি মনজাদাভীর বাসিন্দা। তাঁর সেই কার্যকলাপের ভিডিও করেছিলেন তার স্ত্রী। পরে তিনি বলেছিলেন তার অজান্তেই ভিডিওটি করা হয়েছিল। পরে তা সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়ে গিয়েছিল। ভাইরাল হওয়ার পরে বহু লোক কমেন্ট করেছিলেন। কেউ লেখেন আপনাকে সেলাম ,কেউ বা লেখেন অসাধারণ দক্ষতা। এইরকম বহু কমেন্ট আসতে থাকে।

    বিজু জানায় যে তিনি এই কাজটি করার বিষয়ে আত্মবিশ্বাসী ছিলেন কারণ তিনি বাস চালান এবং গাড়ি ড্রাইভিং এর ক্ষেত্রে তার অভিজ্ঞতা রয়েছে। দ্য নিউজ মিনিট নামক মিডিয়ায় তিনি বলেন, “আমি বহু বছর ধরে বিশেষত এর্নাকুলাম - কান্নুর রুটে বাস চালাচ্ছি এবং সেই গাড়িগুলি সাড়ে বারো মিটার দীর্ঘ। সুতরাং ইনোভা দৈর্ঘ্য আমার জন্য খুব একটা সমস্যা ছিল না। তিনি আরও বলেন যে গাড়িটি আপনি চালাবেন তার চিত্র মাথায় একে নিন এবং নিজের ওপর আত্মবিশ্বাস রাখুন ,তাহলে কোনও সমস্যা হবে না।

    Published by:Elina Datta
    First published:

    লেটেস্ট খবর