corona virus btn
corona virus btn
Loading

সাতদিন পর মালিকের মৃতদেহ খুঁজে বার করলো পোষ্য কুকুর ! কুভির বুদ্ধিতে মুগ্ধ নেট-দুনিয়া

সাতদিন পর মালিকের মৃতদেহ খুঁজে বার করলো পোষ্য কুকুর ! কুভির বুদ্ধিতে মুগ্ধ নেট-দুনিয়া
(Credit: Twitter/ Shiba Kurian)

এর পর অজিথ সিদ্ধান্ত নেয়, সে এই অনাথ কুকুরটিকে দত্তক নেবে। কুভিকে ভালবেসে, ট্রেনিং দিলে সেও ডগ স্কোয়ার্ডের কুকুরদের মতোই হবে।

  • Share this:

#কেরালা: কেরালার ইদুক্কিতে অগাস্টের সাত তারিখে ভয়ঙ্কর ধ্বস নামে। যার ফলে বেশ কিছু বাড়ি ভেঙে যায়। প্রাণ যায় বেশ কয়েকজনের। এই মৃতদের মধ্যে ছিল কুভির মালিকও। কে এই কুভি? এক বছর দু'মাসের কুকুর। ধ্বস নামার পর তার মালিক ও পরিবারের কাউকেই খুঁজে পাওয়া যাচ্ছিল না। প্রায় সাত দিন কিছু না খেয়ে মালিকের অপেক্ষায় বসে থাকে সে। রেসকিউ সেন্টার থেকে যারা কাজ করছিলেন তারাও অনেক চেষ্টা করে কিছু খাওয়াতে পারেনি এই কুকুরকে।

মালিকের মৃত্যু শোক যেন সে কিছুতেই মানতে পারছে না। সে সারাদিন ধ্বংসস্তুপের মধ্যে মালিকের ও পরিবারের লোকেদের দেহ খুঁজে গেছে। অবশেষে প্রায় সাত দিন পর কুভিই প্রথম খুঁজে পায় মালিকের মৃতদেহ। নদীতে ভেসে থাকতে দেখে সে মৃতদেহ। এর পর ওই পরিবারের বাকি সদস্যদের দেহ পাওয়া যায়। কুকুরের এই কাণ্ড দেখে সকলে অবাক হয়ে যায়। কিন্তু মালিক আর ফিরবে না ভেবে, সে একেবারেই খাওয়া ছেড়ে মনমরা হয়ে পড়ে থাকে।

তখনই কেরালা পুলিশের ডগ স্কোয়ারের ট্রেনার অজিথ যায় কুভির কাছে। এবং কুভির মন জয় করে, সামান্য কিছু খাওয়াতে পারে। এর পর অজিথ সিদ্ধান্ত নেয়, সে এই অনাথ কুকুরটিকে দত্তক নেবে। কুভিকে ভালবেসে, ট্রেনিং দিলে সেও ডগ স্কোয়ার্ডের কুকুরদের মতোই হবে। এই ভিডিও সোশ্যাল মিডিয়ায় শেয়ার হতেই ভাইরাল হয়।

Published by: Piya Banerjee
First published: August 21, 2020, 9:00 PM IST
পুরো খবর পড়ুন
अगली ख़बर