দেশ

corona virus btn
corona virus btn
Loading

ভাগ্যের চমক! একটা ম্যাগির প্যাকেটেই ২টি মশলা, 'কোটিপতি' মোহিতা আনন্দ আত্মহারা

ভাগ্যের চমক! একটা ম্যাগির প্যাকেটেই ২টি মশলা, 'কোটিপতি' মোহিতা আনন্দ আত্মহারা

একে তো একসঙ্গে এতগুলো টাকা জেতা আর তার সঙ্গে সঙ্গে মেগাস্টার সঞ্চালকের মুখোমুখি হওয়া! কিন্তু মোহিতার সুসময় যে শেষ হয়নি, উল্টে আরও বেশ কিছুদিন স্থায়ী হয়েছে, সেটা বোঝা গিয়েছে তাঁর পোস্ট দেখে।

  • Share this:

#নয়াদিল্লি: কিছুদিন আগেই আইপিএস অফিসার মোহিতা শর্মা গর্গ কেবিসি বা কৌন বনেগা ক্রোড়পতি ১২’র সিজনে এক কোটি টাকা জিতে গিয়েছেন। তিনি এই সিজনের দ্বিতীয় প্রতিযোগী যিনি জিতেছেন কোটি টাকা। আনন্দের সাগরে ভাসার মতোই একটি ঘটনা। একে তো একসঙ্গে এতগুলো টাকা জেতা আর তার সঙ্গে সঙ্গে মেগাস্টার সঞ্চালকের মুখোমুখি হওয়া! কিন্তু মোহিতার সুসময় যে শেষ হয়নি, উল্টে আরও বেশ কিছুদিন স্থায়ী হয়েছে, সেটা বোঝা গিয়েছে তাঁর পোস্ট দেখে। সম্প্রতি তিনি ট্যুইটারে একটা মজাদার বিষয় শেয়ার করেছেন।

চটজলদি খাবারের তালিকায় আজও শীর্ষে নাম আছে ম্যাগি নুডলের। ছোট থেকে বড়, সব বয়সের মানুষ এই নুডল খেতে ভালবাসেন। তার প্রধান কারণ দু'টি। এক হল এর স্বাদ, যা সবার ভাল লাগে। আর দুই হল এর সস্তা দাম এবং অতি সহজে তৈরি করার পদ্ধতি। তবে ম্যাগির একটা প্যাকেটে একটাই মশলা থাকে। যদিও মোহিতার ক্ষেত্রে সেটা হয়নি। তাঁর একটা ম্যাগির প্যাকেট থেকে বেরিয়ে এসেছে দু'টো মশলার স্যাশে। যা সচরাচর কখনই মেলে না৷ আর এতে দারুণ খুশি হয়েছেন অফিসার মোহিতা। এ যে মেঘ না চাইতেই জল, সেই কথাই তিনি বলেছেন তাঁর পোস্টে!

তবে মোহিতার এই আনন্দের আতিশয্য দেখে যে সব নেটিজেনরাই খুব খুশি হয়েছেন, তা কিন্তু নয়। যদিও তাঁর কেবিসি জেতা নিয়ে অনেকেই তাঁকে অভিনন্দন জানিয়েছেন। কিন্তু নেটিজেনদের একাংশ মোহিতাকে ম্যাগির ক্ষতিকর দিকটির কথাও একবার ভাবতে বলেছেন। অনেকেই বলেছেন ম্যাগি নুডল যেহেতু ভাজা হয়, তাই এটি স্বাস্থ্যের পক্ষে মোটে ভাল নয়। আর মোহিতারও উচিৎ এটি এড়িয়ে চলা। শুধু তাই নয়, ম্যাগি বাদেও যে কোনও ফাস্ট ফুড শরীরের পক্ষে ভাল নয় বলেই মত নেটিজেনদের। বরং তার পরিবর্তে গ্রিন টি, ড্রাই ফ্রুট ও ফল এগুলো খাওয়ার পরামর্শ দেওয়া হয়েছে আইপিএস অফিসারকে।

কেবিসি-তে বেশ ভাল খেলেছিলেন মোহিতা। সে কথার উল্লেখও অনেকে করেন। তবে একটা ম্যাগিতে দু'টো মশলার স্যাশে পাওয়া নিয়ে ঠাট্টা করতেও ছাড়েননি অনেকে। একজন যেমন বলেছেন তাঁর কেনা ম্যাগির প্যাকেটে মশলা ছিলই না। বোঝাই যাচ্ছে সেটা নেসলে কর্তৃপক্ষ সেটা মোহিতাকে দিয়ে দিয়েছেন!

২০১৭ সালে আইপিএস নির্বাচিত হন মোহিতা। তাঁর সিভিল সার্ভিস প্রস্তুতি এই কুইজনির্ভর রিয়্যালিটি শো জেতার কাজে এসেছে বলে তিনি জানিয়েছেন।

Published by: Pooja Basu
First published: November 20, 2020, 3:53 PM IST
পুরো খবর পড়ুন
अगली ख़बर