• Home
  • »
  • News
  • »
  • national
  • »
  • স্ত্রীকে নিয়ে ঠাট্টা-মশকরা, 'কৌন বনেগা ক্রোড়পতি'-র প্রতিযোগীকে বকুনি অমিতাভের

স্ত্রীকে নিয়ে ঠাট্টা-মশকরা, 'কৌন বনেগা ক্রোড়পতি'-র প্রতিযোগীকে বকুনি অমিতাভের

'কৌন বনেগা ক্রোড়পতি'-র প্রতিযোগীকে বকা দিলেন অমিতাভ বচ্চন

'কৌন বনেগা ক্রোড়পতি'-র প্রতিযোগীকে বকা দিলেন অমিতাভ বচ্চন

'কৌন বনেগা ক্রোড়পতি'-র প্রতিযোগীকে বকা দিলেন অমিতাভ বচ্চন

  • Share this:

‌‌‌‌‌‌‌‌‌‌‌‌‌‌‌‌‌‌‌‌‌‌‌‌‌‌‌‌‌‌‌‌‌‌‌‌#মুম্বই: ভারতীয় টেলিভিশনের রিয়্যালিটি শোয়ের ইতিহাসে কৌন বনেগা ক্রোড়পতি বহু বছর আগেই ইতিহাস সৃষ্টি করেছে। যখন এই শোয়ের প্রথম সিজন শুরু হয়, তখন রাত ৯ টায় সারা দেশ শুনশান হয়ে যেত। সকলের চোখ আটকে থাকত টিভির পর্দায়। এর অন্যতম কারণ অবশ্যই অমিতাভ বচ্চন, সেই বিষয়ে কোনও সন্দেহ নেই। তাঁর দুর্দান্ত উপস্থাপনার গুণে এবং শোয়ের অভিনব কনসেপ্টের জন্য এই বছরেও রমরম করে চলছে এই শো।

কোনও মহাতারকা যখন পর্দার স্বপ্নিল জগত ছেড়ে আপনার ড্রয়িং রুমের সদস্য হয়ে যান, তখন প্রত্যাশার পারদ অবশ্যই একটু বেশি থাকে। আর যদি সেই সঞ্চালক স্বয়ং অমিতাভ হন, তা হলে তো কথাই নেই। এ ক্ষেত্রেও তার ব্যতিক্রম হয়নি। অনুষ্ঠানে কখনও স্নেহশীল বাবা বা ভাইয়ের ভূমিকায়, কখনও একজন ভরসাযোগ্য বন্ধুর ভূমিকায়, আবার কখনও বা জলসার অন্দরমহলে নিজের স্ত্রীর সঙ্গে নানা খুঁটিনাটি ভাগ করে নেওয়া স্বামী হয়ে দিব্যি ছক্কা হাঁকাচ্ছিলেন শাহেনশা।

কিন্তু এইবার তাঁকে রীতিমতো নীতিশিক্ষকের ভূমিকায় দেখা গেল। সূত্র অনুযায়ী, অনুষ্ঠানের এক প্রতিযোগী, মধ্যপ্রদেশের কোশলেন্দ্র সিংহ তোমরকে বিগ বি প্রশ্ন করেন, এই রিয়্যালিটি শো থেকে প্রাপ্ত অর্থ দিয়ে তিনি কী করবেন! এটি এই শোয়ের একটি অত্যন্ত সাধারণ প্রশ্ন। অনেকেই অনেক স্বপ্ন নিয়ে এই শোয়ে আসেন। বিগবি তাই অনেক প্রতিযোগীকেই এই প্রশ্ন করে থাকেন। উত্তরে সবাইকে চমকে দিয়ে কোশলেন্দ্র বলেন তিনি এই টাকা দিয়ে নিজের স্ত্রীর মুখ প্লাস্টিক সার্জারি করে বদলে দিতে চান।

বিস্মিত বিগ বি আবার জানতে চান, কোশলেন্দ্রর এই রকম ইচ্ছার কারণ কী ? তাতে প্রতিযোগী উত্তর দেন , দীর্ঘ ১৫ বছর ধরে একই স্ত্রীকে দেখে দেখে তিনি বোর হয়ে গিয়েছেন! বোঝাই যাচ্ছে কোশলেন্দ্র ঠাট্টা করছিলেন। কিন্তু কেবিসি এমন একটি শো, যা লক্ষ লক্ষ মানুষ দেখেন। তাই এই শো থেকে কোনও বিতর্কিত বার্তা কারও কাছে পোঁছে যাক সেটা একেবারেই কাম্য নয়। তাই নীতিশিক্ষকের ভূমিকায় অবতীর্ণ হয়ে বিগ বি বলেন, অনেকেই নানা কারণে প্লাস্টিক সার্জারি করালেও কিছু দিন পরেই আবার সব আগের মতোই হয়ে যায়। ক্যামেরায় কোশলেন্দ্রর স্ত্রীর সঙ্গে কথা বলে তাঁকে আশ্বাসও দেন যে এটা শুধুই ঠাট্টা। তবে তার পাশাপাশি এই রকম ঠাট্টা যেন আর না করা হয় এই বলে কোশলেন্দ্রকে হাল্কা বকুনিও দেন বিনীত মহানায়ক।

Published by:Rukmini Mazumder
First published: