এক ধাক্কায় পড়ল দাম! Ninja 1000SX ও W800 মডেলে আকর্ষণীয় ছাড় নিয়ে হাজির Kawasaki, জানুন বিশদে!

এক ধাক্কায় পড়ল দাম! Ninja 1000SX ও W800 মডেলে আকর্ষণীয় ছাড় নিয়ে হাজির Kawasaki, জানুন বিশদে!

এক ধাক্কায় পড়ল দাম! Ninja 1000SX ও W800 মডেলে আকর্ষণীয় ছাড় নিয়ে হাজির Kawasaki, জানুন বিশদে!

সম্প্রতি নিজেদের সোশাল মিডিয়া অ্যাকাউন্টের মধ্যে দিয়ে এই ছাড়ের কথা ঘোষণা করেছে সংশ্লিষ্ট গাড়ি প্রস্তুতকারী সংস্থা।

  • Share this:

#Kawasaki: দিন কয়েক আগেই নতুন অর্থবর্ষ শুরু হয়েছে। আর শুরুতেই অর্থাৎ ১ এপ্রিল থেকে Ninja 1000SX ও W800 মডেলে আকর্ষণীয় ছাড় নিয়ে হাজির হল গাড়ি প্রস্তুতকারী সংস্থা Kawasaki। সম্প্রতি নিজেদের সোশাল মিডিয়া অ্যাকাউন্টের মধ্যে দিয়ে এই ছাড়ের কথা ঘোষণা করেছে সংশ্লিষ্ট গাড়ি প্রস্তুতকারী সংস্থা। এক্ষেত্রে দুই ক্লাস সেগমেন্টের বাইকেই ৩০,০০০ টাকা পর্যন্ত ছাড় পাওয়া যাচ্ছে।

গাড়ি প্রস্তুতকারী সংস্থার তরফে জানানো হয়েছে, ১ এপ্রিল থেকে ৩০ এপ্রিল পর্যন্ত বৈধ থাকবে এই ডিসকাউন্ট অফার। এক্ষেত্রে সর্বোচ্চ ছাড়ের পরিমাণ ৩০,০০০ টাকা। এর পাশাপাশি নিজের বাইক মডেল আপগ্রেড করানোর সুবিধাও রয়েছে। আপগ্রেডেশনের জন্য নিকটবর্তী ডিলারশিপের সঙ্গে যোগাযোগ করতে হবে।

প্রসঙ্গত, ১ এপ্রিল থেকে মূল্যবৃদ্ধির পর বর্তমানে Kawasaki Ninja 1000SX-এর বাজার মূল্য ১১.২৯ লক্ষ টাকা। এক্ষেত্রে বাইকে রয়েছে ১০৪৩ cc ইনক্লাইন ৪ সিলিন্ডার মোটর ইঞ্জিন। এই লিকুইড কুলড ইঞ্জিন ১০,০০০ rpm হারে সর্বোচ্চ ১৪২ PS ও ৮,০০০ rpm হারে ১১১ NM পর্যন্ত ক্ষমতা সরবরাহ করতে পারে। ইঞ্জিনের সঙ্গে রয়েছে DOHC সিস্টেম ও ১৬ টি ভাল্ব। বাইকের ফিচার ও আউটলুকও ক্রেতাদের নজর কাড়বে। কারণ এই বাইকে থাকছে ইলেকট্রনিক ক্র্যুইজ কন্ট্রোল সিস্টেম, LED লাইটিং , স্মার্টফোন কানেক্টিভিটি যুক্ত ৪.৩ ইঞ্চি ডিজিটাল ইনস্ট্রুমেন্ট কনসোল, কুইক শিফ্টার-সহ একাধিক আকর্ষণীয় ফিচার।

অন্য দিকে, ৭.১৯ লক্ষ টাকা থেকে শুরু হচ্ছে Kawasaki W800-এর দাম। এক্ষেত্রে দু'টি অর্থাৎ মেটালিক ফ্ল্যাট স্পার্ক ব্ল্যাক ও মেটালিক মেট গ্রাফাইট গ্রে কালার অপশনে পাওয়া যায় এই বাইক। এই মোটরসাইকেলে ৭৭৩ cc টুইন-সিলিন্ডার ইঞ্জিন রয়েছে। যা ৬,৫০০ rpm হারে ৫২ PS পর্যন্ত ক্ষমতা সরবরাহ করতে পারে। Kawasaki W800-এর ডিজাইন ও ফিচার যথেষ্ট আকর্ষণীয়। বাইকে থাকছে স্পোক হুইল, টুইন-পড ইনস্ট্রুমেন্টাল প্যানেল, আরামদায়ক ও চওড়া সিটিং সিস্টেম।

সূত্রে খবর, এগুলির পাশাপাশি বর্তমানে Ninja সিরিজের ৭০০ cc ভ্যারিয়েন্টের উপর কাজ করছে Kawasaki। এক্ষেত্রে Ninja 650 মডেলের পরিবর্ত হিসেবেই বাজারে মুখ দেখাতে পারে এই নতুন মডেল। তবে বাইকের ফিচার, ডিজাইন ও দাম সম্পর্কে এখনও বিস্তারিত জানা যায়নি।

Published by:Piya Banerjee
First published: