• Home
  • »
  • News
  • »
  • national
  • »
  • করোনা সংক্রমণের পরে ত্বকের ঔজ্জ্বল্য বেড়েছে, সেলফি পোস্ট করলেন কার্তিক!

করোনা সংক্রমণের পরে ত্বকের ঔজ্জ্বল্য বেড়েছে, সেলফি পোস্ট করলেন কার্তিক!

করোনা সংক্রমণের পরে ত্বকের ঔজ্জল্য বেড়েছে, সেলফি পোস্ট করলেন কার্তিক!

করোনা সংক্রমণের পরে ত্বকের ঔজ্জল্য বেড়েছে, সেলফি পোস্ট করলেন কার্তিক!

দিনকয়েক আগেই প্রকাশ্যে এসেছে নায়কের করোনায় আক্রান্ত হওয়ার খবর, জানা গিয়েছে যে আপাতত স্বেচ্ছা নির্বাসনে রয়েছেন তিনি।

  • Share this:

#মুম্বই: শোনা যায় যে বলিউডে না কি সব রকম করোনাবিধি মেনে ছবির শ্যুটিং চলছে! কিন্তু যে ভাবে দেশের বর্ষীয়ান অভিনেতা থেকে শুরু করে নতুন প্রজন্মের অনেকে করোনায় আক্রান্ত হচ্ছেন, তাতে বলিউডের দাবি মেনে নিতে অসুবিধা হয়! দেখা গেল যে সেই অসুবিধায় কিছুটা হলেও ভুগছেন কার্তিক আরিয়ানও (Kartik Aaryan)! দিনকয়েক আগেই প্রকাশ্যে এসেছে নায়কের করোনায় আক্রান্ত হওয়ার খবর, জানা গিয়েছে যে আপাতত স্বেচ্ছা নির্বাসনে রয়েছেন তিনি।

সেই স্বেচ্ছা নির্বাসনে তাঁর দিন কেমন কাটছে, তার এক ঝলক এবার সবার সঙ্গে নিজের সোশ্যাল মিডিয়া হ্যান্ডেল মারফত শেয়ার করে নিলেন কার্তিক। করোনায় সংক্রমণের পর তাঁর চেহারায় কেমন বদল এসেছে, তা যেমন দেখালেন, তেমনই লুকিয়ে রাখলেন না মনের কথাও। এই কোভিড সেল্ফিতে কার্তিককে আমরা দেখছি বেশ ঘরোয়া ভাবে, একটা গোল-গলা লাল রঙের টি-শার্ট পরে আছেন তিনি। বাড়িতে আছেন, তাই তেমন যত্ন নিচ্ছেন না নিজের। গালে দেখা দিয়েছে ট্রিম না-করা খোঁচা-খোঁচা দাড়ি, চুলগুলো হয়ে আছে এলোমেলো।

তবে তার চেয়েও বেশি এলোমেলো হয়ে রয়েছে নায়কের মন। বোঝা যাচ্ছে সাফ বক্তব্য থেকে যে তাঁর বাড়িতে এই ভাবে একা একা থাকতে একেবারে ইচ্ছে করছে না! তাই লিখেছেন নায়ক- আমার তো লকডাউন হয়ে গেল, তোমাদের অন্তত নাইট কারফিউটা হোক! সেই সঙ্গে নজর কেড়েছে তাঁর ত্বকের দ্যুতি এবং হ্যাশট্যাগ GlowingTvacha!

এই করোনাকালীন বিধিনিষেধের কথা ছেড়ে দিলে সময় বেশ ভালোই যাচ্ছে নায়কের। এমনিতেই বিশাল মাপের দু'টি হিট ছবির সিকোয়েল তিনি ইতিমধ্যেই বাগিয়ে ফেলেছেন। হাতে রয়েছে বড় ব্যানারের আরও কিছু ছবিও। আগামী দিনে আরও একটি বড় কোনও প্রোজেক্ট তিনি করছেন আর তাঁর ইঙ্গিতও দিলেন খুব সুন্দর ভাবে। সম্প্রতি কার্তিক Instagram হ্যান্ডলে একটি ছবি দিয়েছেন। যেখানে দেখা যাচ্ছে যে নিজের জিম প্রশিক্ষক সমীর জুয়ারার সঙ্গে মুখে মাস্ক পরে দাঁড়িয়ে আছেন তিনি। তিনি যে জিমেই দাঁড়িয়ে আছেন সেটা ছবিতে স্পষ্ট। তাহলে কি কার্তিক এমন কোনও ছবি করছেন যেখানে কঠিন কোনও শরীরচর্চার প্রয়োজন আছে?

খুব কিছু খোলসা না করলেও, হাল্কা করে ইঙ্গিত দিয়েছেন লুকাছুপির (Luka Chuppi) গুড্ডু শুক্লা। তিনি এই ছবির ক্যাপশন দিয়েছেন ট্রেনিং ফর সামথিং বিগ। অর্থাৎ বড় কিছু একটার জন্য প্রশিক্ষণ। এটা যে তাঁর পরের ছবির জন্য সেটা বলেছেন কার্তিক। ছবি নিয়ে তাঁর উৎসাহের প্লাবন বোঝাতে একটা আগুনের ইমোজিও দিয়েছেন তিনি।

Published by:Debalina Datta
First published: