• Home
  • »
  • News
  • »
  • national
  • »
  • KARTIK AARYAN AND SUNNY SINGH HAVE A MINI PYAAR KA PUNCHNAMA 2 REUNION TC RC

Kartik Aaryan-Sunny Singh: মুম্বইয়ে একই গাড়িতে সোনু-টিটু! কার্তিক ও সানি আবার একসঙ্গে ছবি করছেন নাকি?

কার্তিক ও সানি।

ছবিতে দেখা যাচ্ছে যে সানি ও কার্তিক গাড়ির মধ্যে বসে আছেন। সম্ভবত তাঁরা (Kartik Aaryan-Sunny Singh) দেখা হওয়ার আনন্দ উদযাপন করতে লম্বা ড্রাইভে যাচ্ছিলেন।

  • Share this:

#মুম্বই: কার্তিক আরিয়ান (Kartik Aaryan) আর সানি সিং (Sunny Singh) একসঙ্গে অনেকগুলো ছবি করেছেন। ফলে তাঁদের বন্ধুত্ব সেই গোড়ার দিকের যখন দু'জনের কেউই পরিচিতি পাননি সে ভাবে। বেশ অনেকদিন পর গত সোমবার দুজনের একটা ছোট্ট রিইউনিয়ন হল। দুই অভিনেতাই Instagram-এ তাঁদের পুনর্মিলনের ছবি শেয়ার করেছেন।

বন্ধুর সঙ্গে ছবি দিয়ে কার্তিক লেখেন- সোনু কি টিটু। তাঁদের কেরিয়ারের অন্যতম হিট ছবির দুই চরিত্রের নাম দিয়েই এই ক্যাপশন দেন তিনি। ছবিতে দেখা যাচ্ছে যে সানি ও কার্তিক গাড়ির মধ্যে বসে আছেন। সম্ভবত তাঁরা দেখা হওয়ার আনন্দ উদযাপন করতে লম্বা ড্রাইভে যাচ্ছিলেন।

পেয়ার কা পাঞ্চনামা ২ (Pyaar ka Punchnama 2) ও এবং সোনু কি টিটু কি সুইটি (Sonu ki Titu Ki Sweety) এই দুই ছবিতে যে সানি আর কার্তিক একসঙ্গে কাজ করেছেন সেটা অনেকেই জানেন। কারণ দু'টি ছবিই বক্স অফিসে সাফল্য পেয়েছিল। কার্তিক আর নুসরত ভারুচা (Nusrat Bharucha) অভিনীত আকাশবাণী (Akashvani) ছবিতেও ছিলেন সানি। নুসরতের স্বামীর ভূমিকায় তাঁকে দেখা গিয়েছিল। আবার কার্তিক, ভূমি পেড়নেকর (Bhumi Pednekar) ও অনন্যা পাণ্ডে (Ananya Pandey) অভিনীত পতি পত্নী অউর উও (Pati Patni aur Woh) ছবিতেও একটি ছোট্ট ভুমিকায় ছিলেন সানি। অনেকেই এই দুই অভিনেতার জুটি বেশ পছন্দ করেন।

একটা দু'টো ছবি হাতছাড়া হলেও পরের পর কাজ রয়েছে কার্তিকের হাতে। Netflix-এ কিছুদিন পরেই মুক্তি পাবে ধমাকা (Dhamaka)। রয়েছে ভুল ভুলাইয়া ২ (Bhool Bhulaiya 2), সত্যনারায়ণ কি কথা (Satyanarayan Ki Katha), হনসল মেহতার (Hansal Mehta) ছবি এবং একটি তামিল ছবির রিমেক। তবে সত্যনারায়ণ কি কথা এই নাম নেটিজেনদের একাংশ পছন্দ করেননি বলে নাম পাল্টে দেওয়া হয়েছে। ছবির নতুন নাম এখনও ঘোষণা হয়নি।

তার সঙ্গে এও শোনা যাচ্ছে যে প্রযোজক সাজিদ নাদিয়াদওয়ালা (Sajid Nadiadwala) তাঁকে আর সারা আলি খানকে (Sara Ali Khan) নিয়ে একটি রোম্যান্টিক ছবির পরিকল্পনা করছেন। সম্প্রতি পরিচালক সঞ্জয় লীলা বনশালির (Sanjay Leela Bhansali) অফিসে দেখা গিয়েছে কার্তিককে। সূত্রের খবর দীপিকা পাড়ুকোন (Deepika Padukone) এবং কার্তিককে নিয়ে একটি ছবির পরিকল্পনা করছেন পরিচালক। অপরদিকে সানিকে দেখা যাবে প্রভাস (Prabhash), সইফ আলি খান (Saif Ali Khan) ও কৃতি শ্যানন (Kriti Sanon) অভিনীত আদিপুরুষ (Adipurush) ছবিতে।

Published by:Raima Chakraborty
First published: