চলছে শেষকৃত্যের তোড়জোর, আচমকাই উঠে বসলেন 'মৃতা', শুরু করলেন হাঁটাচলা...

চলছে শেষকৃত্যের তোড়জোর, আচমকাই উঠে বসলেন 'মৃতা', শুরু করলেন হাঁটাচলা...
representative image

চলছে শেষ কৃত্তের তোড়জোর! আচমকাই যেগে উঠলেন মৃতা! কর্ণাটকের বেলাগাভির মুচান্ডি গ্রামের ঘটনায় আতঙ্কিত হয়ে পড়েন 'মৃতা'-র পাড়াপড়শি থেকে আত্মীয় পরিজনেরা!

  • Share this:

#কর্ণাটক: চলছে শেষ কৃত্তের তোড়জোর! আচমকাই যেগে উঠলেন মৃতা! কর্ণাটকের বেলাগাভির মুচান্ডি গ্রামের ঘটনায় আতঙ্কিত হয়ে পড়েন 'মৃতা'-র পাড়াপড়শি থেকে আত্মীয় পরিজনেরা!

মহিলার নাম মালু ইয়ালাপ্পা চৌগুলে, মুচাণ্ডি গ্রামেরই বাসিন্দা। তাঁর পরিবারের এক সদস্যের কথায়, ' চিকিৎসকেরা মালুকে মৃত বলে ঘোষণা করেন। এরপর তাঁর 'মরদেহ' বাড়িতে নিয়ে আসা হয়। পরিবারের বাকি সদস্যদেরও খবর দেওয়া হয়। যখন মৃতদেহকে শ্মশানে নিয়ে যাওয়ার তোড়জোর চলছে, আচমকাই উঠে বসে মৃতা, খুব সাবলীলভাবেই সবার সঙ্গে কথা বলতে শুরু করেন।'

জানা যায়, ঘনঘন জ্বরে ভুগছিলেন মালু। স্থানীয় একটি বেসরকারি হাসপাতালে তাঁকে ভর্তি করা হয়। বুধবার বিকেলে মালুর পরিবারের সদস্যদের হাসপাতলের তরফে জানানো হয়, মৃত্যু হয়েছে মালু ইয়ালাপ্পা চৌগুলের। 'মরদেহ' বাড়িতে নিয়ে আসার পর পরিবারের সদস্যরা শেষকৃত্তের প্রস্তুতি শুরু করেন! ঠিক তখনই এহেন ঘটনা! শুধু উঠেই বসল না 'মরদেহ', সোজা গটগট করে হেঁটে গেল গোরুর গোয়ালে, যেন কিছুই হয়নি!

হাসপাতাল কর্তৃপক্ষ যদিও জানায়, মালু ইয়ালাপ্পা চৌগুলেকে হাসপাতাল থেকে ছাড়া হয়েছিল তাঁর পরিবারের অনুরোধে। হাসপাতাল স্পষ্ট জানিয়েছে, হাসপাতালে ভর্তি থাকাকালীন মালু ইয়ালাপ্পা চৌগুলের মৃত্যু হয়নি।

First published: 04:15:54 PM Jan 11, 2020
পুরো খবর পড়ুন
अगली ख़बर