corona virus btn
corona virus btn
Loading

যেন রাজপুত্র! লকডাউন ভেঙে রাজপথে ঘোড়া ছোটালেন বিজেপি বিধায়ক পুত্র

যেন রাজপুত্র! লকডাউন ভেঙে রাজপথে ঘোড়া ছোটালেন বিজেপি বিধায়ক পুত্র

দেখে মনে হবে যেন কোনও বলিউডি ছবির শ্যুটিং চলছে । অথবা মুকুটহীন কোনও মহারাজা তাঁর রাজত্ব দেখতে চলেছেন তেজি কালো ঘোড়া ছুটিয়ে ।

  • Share this:

#কর্নাটক: লকডাউনে মন টিকছিল না ঘরে । যেখানে করোনা প্রতিরোধে গোটা দেশ গৃহবন্দি, চলছে তৃতীয় দফার লকডাউন, সেখানে নিয়ম ভেঙে রাস্তায় বেরলেন খোদ বিধায়ক পুত্র। ঘটনাটি ঘটেছে কর্নাটকে ।

দেখে মনে হবে যেন কোনও বলিউডি ছবির শ্যুটিং চলছে । অথবা মুকুটহীন কোনও মহারাজা তাঁর রাজত্ব দেখতে চলেছেন তেজি কালো ঘোড়া ছুটিয়ে । তবে বাস্তবের ব্যাপারটা একটু হলেও আলাদা । লকডাউনে বাড়িতে বসে বিরক্ত হয়ে গিয়েছিলেন কর্নাটকের বিজেপি বিধায়ক নিরঞ্জন কুমারের ছেলে । তাই এদিন মহীশূর-উটি জাতীয় সড়কে ঘোড়া ছুটিয়ে একটু ঘুরতে বেড়িয়েছিলেন । তাও আবার কোনও রকম সুরক্ষাবিধি না মেনেই ।

বিধায়কপুত্রের মুখে না ছিল কোনও মাস্ক, না ছিল হাতে গ্লভস । এই ভিডিও সোশ্যাল মিডিয়ায় পোস্ট হতেই তা ভাইরাল হয়ে যায় । সমালোচনার মুখে পড়ে ওই বিধায়ক জানান, তাঁরা গ্রিন জোনের আওতায় থাকেন । তাছাড়া এখনও পর্যন্ত এমন কোনও আইন নেই যেখানে ঘোড়ায় চেপে বাইরে বের হওয়া যাবে না। তবে ছেলের কোনও ভুল হয়ে থাকলে তা তাঁকে বুঝিয়ে বলবেন বলে সংবাদ মাধ্যমে জানান তিনি ।

Published by: Simli Raha
First published: May 13, 2020, 1:13 PM IST
পুরো খবর পড়ুন
अगली ख़बर