মেক-আপ ছাড়া করিনাকে দেখেছেন কখনও? ছবি দিলেন নায়িকা, রূপের বাহারে চোখ ধাঁধিয়ে যাবে!

ছবি দেখে মনে হয়েছে বেবো মুখে কোনও মেক-আপ করেননি, তবুও খুব ঝলমলে লাগছিল তাঁকে।

ছবি দেখে মনে হয়েছে বেবো মুখে কোনও মেক-আপ করেননি, তবুও খুব ঝলমলে লাগছিল তাঁকে।

  • Share this:

#মুম্বই: সব সময় খবরের চর্চার শিরোনামে থাকেন অভিনেত্রী করিনা কাপুর খান (Kareena Kapoor Khan)। শুধু পর্দায় নয়, বাস্তব জীবনেও তিনি অপরূপা। তাঁর বোল্ড ‘আন্দাজ’-এ ঘায়েল লক্ষ পুরুষের হৃদয়। বলিউডে কয়েক দশক ধরে দাপিয়ে বেড়াচ্ছেন তিনি। তাই নিজেকে ফিট রেখে চলেছেন প্রতিনিয়ত। নিজেকে ফিট রাখতে যোগা এবং পাইলেট-হল বেবোর ভরসা। কিন্তু তিনি এবার অন্য কোনও বিকল্প পেয়েছেন। Instagram Story-তে তাঁর একটি পোস্ট-ট্রেক সেলফির ক্যাপশনে লিখেছেন "সুন্দর ট্রেক হয়ে গিয়েছে", শেষে যোগ করেছেন চেক চিহ্ন এবং হার্ট ইমোজি। ফটোতে করিনাকে নেভি ব্লু অ্যাথলিজার পরা অবস্থায় দেখা গিয়েছে, ছবি দেখে মনে হয়েছে বেবো মুখে কোনও মেক-আপ করেননি, তবুও খুব ঝলমলে লাগছিল তাঁকে।

বেবো Instagram জয়েন করেছেন বেশি দিন হয়নি। তবে ইতিমধ্যে জনপ্রিয়তার ক্ষেত্রে বলিউডের অন্য অনেক শিল্পীদের পিছনে ফেলে দিয়েছেন করিনা। সোশ্যাল মাধ্যমে স্বামী সইফ আলি খান (Saif Ali Khan) ও দুই সন্তানদের নিয়ে অভিনেত্রী বহু পোস্ট করেন। সম্প্রতি, বিশ্ব পরিবেশ দিবস উপলক্ষে, তিনি বড় ছেলে তৈমুরকে (Taimur Ali Khan) নিয়ে সচেতনতার বার্তা দিয়েছেন।

করিনার ছোট ছেলের জন্ম এই বছর ফেব্রুয়ারি মাসের ২১ তারিখ। দ্বিতীয় সন্তানের জন্মের পর থেকেই তাঁকে নিয়ে উৎসাহের শেষ নেই নেটানাগরিকদের মধ্যে। তবে করিনা-সইফ ছোট ছেলেকে এইবার ক্যামেরার ফ্ল্যাশলাইট থেকে দূরেই রেখেছেন। মাতৃদিবসের দিন দুই সন্তানের ছবি প্রথমবার একসঙ্গে সোশ্যাল মাধ্যমে পোস্ট করেছিলেন বেবো। ছবিতে তৈমুরের কোলে তাঁর একরত্তি ছোট ভাইকে দেখা গেলেও পুরো মুখ দেখা যায়নি। ছবির ক্যাপশনে অভিনেত্রী লেখেন, ‘আজ আশায় বেঁচে আছে পুরো দুনিয়া। এই দু’জন আমাকে আগামীর আশা দেয়। সকল মা'কে মাতৃ দিবসের শুভেচ্ছা'।

২০০০ সালে রিফিউজি (Refugee) দিয়ে অভিনয়ে আত্মপ্রকাশ করেন। গত বছর বলিউডে দুই দশক পূর্ণ করেছেন করিনা। এখন সংসার ও কেরিয়ার দুই সামলে চলেছেন জব উই মেট-এর (Jab We Met) অভিনেত্রী।

Published by:Simli Raha
First published: