Kangana Ranaut: প্রসাদের থালায় পেঁয়াজ? ট্রোলারদের কী জবাব দিলেন কঙ্গনা রানাউত? দেখুন পোস্ট!

Kangana Ranaut: প্রসাদের থালায় পেঁয়াজ? ট্রোলারদের কী জবাব দিলেন কঙ্গনা রানাউত? দেখুন পোস্ট!

প্রসাদের থালায় পেঁয়াজ? ট্রোলারদের কী জবাব দিলেন কঙ্গনা রানাউত? দেখুন পোস্ট!

সম্প্রতি নবরাত্রিতে Twitter-এ একটি ছবি শেয়ার করেছিলেন তিনি। আর তাতেই শুরু হয়েছে জোর বিতর্ক।

  • Share this:

#মুম্বই : বলিউড অভিনেত্রী কঙ্গনা রানাউতকে (Kangana Ranaut) সব সময় সোশ্যাল মিডিয়ায় সক্রিয় থাকতে দেখা যায় এবং প্রায়শই বিতর্কে জড়াতেও দেখা যায় তাঁকে। আরও একবার কঙ্গনা আলোচনার মুখ্য বিষয় হয়ে উঠেছেন। সম্প্রতি নবরাত্রিতে Twitter-এ একটি ছবি শেয়ার করেছিলেন তিনি। আর তাতেই শুরু হয়েছে জোর বিতর্ক।

ছবিটির ক্যাপশনে তিনি লিখেছিলেন, ‘শুধু ভাবুন অষ্টমীতে বাড়িতে একমাত্র আপনিই উপোস করছেন, আর প্রসাদের থালা এই রকম দেখতে’! আর এর পর নবরাত্রিতে কঙ্গনার শেয়ার করা ছবি নিয়ে কটাক্ষ শুরু হয় সোশ্যাল মিডিয়ায়। কারণ প্রসাদের থালায় লুচি, সুজি, ছোলার সঙ্গে পেঁয়াজও দেখা যায়। কঙ্গনার Twitter পোস্টে মন্তব্য করে একজন বলেন, 'প্রসাদে পেঁয়াজ? নবরাত্রিতে কবে থেকে পেঁয়াজ, রসুন খাওয়া হচ্ছে?' কেউ কেউ আবার ভেবে বসেন কঙ্গনা হয় তো উপোস না রেখে খাওয়াদাওয়া করছেন। একজন ব্যবহারকারী মন্তব্য করেন "নবরাত্রির প্রথম বিধি হল রসুন এবং পেঁয়াজের উপর নিষেধাজ্ঞা। আর ইনি উপবাসে এসব খাচ্ছেন?" এমনকি নিজের ধর্মের রীতিনীতিগুলি কঙ্গনা জানেন না বলেও দাবি করেছেন অনেকেই।

দেখতে দেখতে কঙ্গনার এই সোশ্যাল মিডিয়া পোস্ট নানান রকমের কটূক্তিতে ভরে যায়। আর একের পর এক কটাক্ষে Twitter-এ শেষমেশ ট্রেন্ডিং হয় হ্যাশট্যাগ অনিয়নস (#Onions)। অন্য দিকে বিষয়টি বেগতিক দেখে এরপর মঙ্গলবার আরও একটি পোস্ট করেন কঙ্গনা নিজেই। আর তাতে ব্যাখা দিতে গিয়েও প্রথমে ধর্ম নিয়ে খোঁচা দিয়ে মন্তব্য করেন তিনি। কঙ্গনা বলেন, 'প্রসাদে কেউ যদি স্যালাড খায় তাতে ব্যঙ্গ করার কিছুই নেই। হিন্দুধর্ম অন্যান্য ধর্মের মতো কঠোর নয়।' প্রসাদে অবশ্য শুধু পেঁয়াজই ছিল এমনটা নয়। এক বাটি লঙ্কা দেখা গিয়েছে। সেই ছবি পোস্ট করার পাশাপাশি অভিনেত্রী লেখেন, 'নবরাত্রির উপোস রাখছি, কিন্তু এই প্রসাদের থালা লোভনীয়। অষ্টমীর শুভেচ্ছা'। আর এর পরই নেটিজেনদের ট্রোলের শিকার হন কঙ্গনা। যদিও হামেশা-ই তাঁকে এভাবে নিত্যনতুন বিতর্কে জড়াতে দেখা যায়।

অন্য দিকে গত সোমবারও করোনা অতিমারীর পরিস্থিতি নিয়ে একটি বিতর্কিত মন্তব্য করে নেটিজনদের চরম কটাক্ষের শিকার হয়েছিলেন কঙ্গনা। আর সেই বিতর্ক যেতে না যেতে আবারও প্রসাদ বিতর্কে পড়েন তিনি।

Published by:Raima Chakraborty
First published: