Home /News /national /

Kangana Ranaut: রাজনীতিতে নামবেন বলে সলতে পাকাচ্ছেন? সত্যিটা জানিয়ে দিলেন কঙ্গনা

Kangana Ranaut: রাজনীতিতে নামবেন বলে সলতে পাকাচ্ছেন? সত্যিটা জানিয়ে দিলেন কঙ্গনা

রাজনীতিতে নামবেন বলে সলতে পাকাচ্ছেন? সত্যিটা জানিয়ে দিলেন কঙ্গনা!

রাজনীতিতে নামবেন বলে সলতে পাকাচ্ছেন? সত্যিটা জানিয়ে দিলেন কঙ্গনা!

তিনি যা বলেন বা যেটুকু প্রতিবাদ করেন সবটাই একজন সাধারণ ভারতীয় নাগরিক হিসেবে করেন, এর বেশি কিছু নয়- বছর ৩৪-এর অভিনেত্রীর সাফ জবাব

  • Share this:

K#মুম্বই: বলিউডে কঙ্গনা রানাওয়াতের (Kangana Ranaut) মতো প্রতিবাদী এবং ঠোঁটকাটা অভিনেত্রী খুব কমই আছে। তবে মুশকিলটা অন্য জায়গায়। তিনি সব বিষয়েই কথা বলেন। সেটা বলিউড, পরিবেশ, রাজনীতি যে-কোনও কিছু হতে পারে। সম্প্রতি চতুর্থবার জাতীয় পুরষ্কারে ভূষিতা হয়েছেন অভিনেত্রী। মণিকর্ণিকা (Manikarnika) ও পাঙ্গা (Panga) ছবির জন্য এই পুরষ্কার পেয়েছেন। স্বভাবতই শাসক দলের ঘনিষ্ঠ বলেই তিনি এই পুরষ্কার পেয়েছেন বলে অনেকে মন্তব্য করেছেন।

কিছু দিন আগেই কৃষক আন্দোলন নিয়ে অভিনেতা দিলজিত দোসাঞ্জের (Diljit Dosanj) সঙ্গে কঙ্গনার Twitter-এ মহাযুদ্ধ বাঁধে। তার পরেই নায়িকা জড়িয়ে পড়েন বম্বে পুরসভার সঙ্গে ঝামেলায়। যার ফলস্বরূপ তাঁর একটি ফ্ল্যাট ও অফিস ভেঙে দেয় বিএমসি। অবশ্য নানা ঝামেলায় জড়িয়ে পড়া অভিনেত্রীর পুরনো স্বভাব। তিনি মোটের উপরে এই নিয়েই চলেন। তবে তাঁর এই অতিমাত্রায় প্রতিবাদী সত্ত্বা দেখে অনেকেই মনে করছেন যে নায়িকা হয় তো রাজনীতিতে নামবেন বলে সলতে পাকাচ্ছেন।

অবশ্য সে জল্পনায় জল ঢেলে দিলেন অভিনেত্রী। তিনি স্পষ্ট জানিয়েছেন যে আপাতত তাঁর রাজনীতি করার কোনও ইচ্ছে নেই। কঙ্গনার বক্তব্য যে দেশের কিছু বিষয় তাঁকে সরাসরি প্রভাবিত করে। আর সেই সব দেখে তিনি চুপ করে বসে থাকতে পারেন না। তবে তার মানে এই নয় যে তিনি রাজনীতি করবেন। তিনি যা বলেন বা যেটুকু প্রতিবাদ করেন সবটাই একজন সাধারণ ভারতীয় নাগরিক হিসেবে করেন, এর বেশি কিছু নয়- বছর ৩৪-এর অভিনেত্রীর সাফ জবাব।

সম্প্রতি মুক্তি পেয়েছে কঙ্গনা ও অরবিন্দ স্বামী (Arvind Swami) অভিনীত থালাইভি (Thalaivi) ছবির ট্রেলার। তামিলনাড়ুর মুখ্যমন্ত্রী ও একদা অভিনেত্রী জে জয়ললিতার (J. Jayalalithaa) চরিত্রে অভিনয় করছেন তিনি। হিন্দি ছাড়াও অন্যান্য ভাষাতেও মুক্তি পাবে এই ছবি। আগামী ২৩ এপ্রিল এই ছবি মুক্তি পাবে সিনেমা হলে। কোভিডের দ্বিতীয় ঢেউ ইতিমধ্যেই আছড়ে পড়েছে ভারতে। এর মধ্যেই হলে ছবি মুক্তি পাচ্ছে। এই নিয়ে অবশ্য যথেষ্ট আশাবাদী কঙ্গনা। ছবি দেখার জন্য দর্শক প্রস্তুত বলেই তাঁর ধারণা।

ছবিতে অরবিন্দ ও কঙ্গনার সঙ্গে দেখা যাবে বাঙালি অভিনেতা যিশু সেনগুপ্ত (Jisshu Sengupta), রোজা (Roja) খ্যাত মধু (Madhoo) ও ভাগ্যশ্রীকেও (Bhagyashree)।

Published by:Rukmini Mazumder
First published:

Tags: Kangana Ranaut

পরবর্তী খবর