ট্রেলারে পিএম নরেন্দ্র মোদি, লুক নিয়ে মিশ্র প্রতিক্রিয়া

Bangla Editor | News18 Bangla
Updated:Mar 22, 2019 06:51 PM IST
ট্রেলারে পিএম নরেন্দ্র মোদি, লুক নিয়ে মিশ্র প্রতিক্রিয়া
Bangla Editor | News18 Bangla
Updated:Mar 22, 2019 06:51 PM IST

#মুম্বই: চা ওয়ালা থেকে স্বয়ংসেবক। মুখ্যমন্ত্রী থেকে প্রধানমন্ত্রী। পঁয়তিরিশ সেকেন্ডের কোলাজে মুক্তি পেল পিএম নরেন্দ্র মোদি। প্রথম ধাক্কাতেই সোশাল সাইটে ভিউয়ারশিপ কুড়ি লাখ। কিন্তু নেটিজেনদের না পছন্দ মোদি লুকে বিবেক ওবেরয়কে।

মেরিকম, সরবজিতের পর ফের ক্যামেরার পিছনে পরিচালক উমঙ্গ কুমার। ভোট বাজারে বলিউডকে তাঁর ভেট পিএম নরেন্দ্র মোদি। এই বছরের জানুয়ারি মাসেই প্রধানমন্ত্রী বায়োপিকে তৈরির পরিকল্পনা হয়েছিল। যা মুক্তি পাচ্ছে পাঁচই এপ্রিল। অর্থাৎ দেশে প্রথম দফা নির্বাচনের ঠিক ছ'দিন আগে।

চাওয়ালা থেকে সয়ংসেবক। গুজরাতের মুখ্যমন্ত্রী থেকে দেশের প্রধানমন্ত্রী। আটতিরিশ সেকেন্ডের প্রোমোতে চুম্বকে নরেন্দ্র মোদি। মোদি প্রেমীরা দাবি করে, তিনি বিবেকানন্দের ভক্ত। আর তাঁর নামচরিত্রে বলিউডের বিবেক ওবেরয়। স্বামীজির ডাক নামও আবার নরেন। এ এক আলাদা অনুভূতি, দাবি বলিউড অভিনেতার।

আরও পড়ুন - #IPL 2019: পাকিস্তানে দেখানো হবে না আইপিএল

প্রথম দিনেই ভিউয়ারশিপ প্রায় বিশ লাখ। কিন্তু নেটিজেনদের মতে, মোটেই মিলল না মোদির সঙ্গে বিবেক ওবেরয়ের মুখ। সিনেমা পন্ডিতদের মতে, এ কোথায় প্রধানমন্ত্রী। বরং প্রোমোর আগাগোড়াই গুজরাতের মুখ্যমন্ত্রী মোদি। যাঁকে দেখা যাচ্ছে অক্ষরধামে জঙ্গি হামলার পর তদারকি করতে। পাকিস্তানকে হুমকি দিতে। বিবেক ওবেরয় ছাড়াও এই ছবিতে অমিত শাহের চরিত্রে রয়েছেন মনোজ যোশি। হীরা বেনের চরিত্রে জারিনা ওহাব। পাঁচ এপ্রিল পিএম মোদি, আর তেইশে মে নরেন্দ্র মোদি, কোনটা বেশি হিট হবে, তার অপেক্ষায় কাশ্মীর থেকে কন্যাকুমারী।

Loading...

আরও দেখুন

First published: 06:51:48 PM Mar 22, 2019
পুরো খবর পড়ুন
Loading...
अगली ख़बर