Home /News /national /
Jahrkhand MLA Case: দিল্লিতে বাধা দেওয়া হয়েছিল, এ বার অসমে রাজ্য়ের সিআইডি দলকে আটক করার অভিযোগ

Jahrkhand MLA Case: দিল্লিতে বাধা দেওয়া হয়েছিল, এ বার অসমে রাজ্য়ের সিআইডি দলকে আটক করার অভিযোগ

প্রতীকী ছবি

প্রতীকী ছবি

Jahrkhand MLA Case:বুধবার সকালে তিন বিধায়কের গ্রেফতারির ঘটনায় সিআইডির একটি দল দক্ষিণ দিল্লির সিদ্ধার্থ মজুমদারের বাড়িতে তল্লাশি চালাতে যায়।

  • Share this:

    #গুয়াহাটি: দিল্লিতে বাধার মুখে পড়তে হচ্ছে বলেছিলেন রাজ্যের সিআইডি দলের সদস্যরা। এ বার অভিযোগ উঠল অসমে আটক করা হয়েছে সিআইডির একটি দলকে। ঝাড়খন্ডের তিন বিধায়ক অসমে গিয়েছিলেন কি না, তার প্রমাণ হিসাবে গুয়াহাটি বিমান বন্দর কর্তৃপক্ষের তরফ থেকে সিসিটিভি ফুটেজ চাইতে গিয়েছিলেন এক ইনস্পেক্টর-সহ চার আধিকারিক। সেই সময়েই তাঁদের গ্রেফতার করা হয় বলে খবর মিলেছে। বুধবারই দিল্লিতে সিআইডির একটি দলকে বাধা দেওয়ার অভিযোগ করা হয়। সেই সূত্রে একটি ট্যুইটও করা হয় সিআইডির তরফ থেকে।

    বুধবার সকালে তিন বিধায়কের গ্রেফতারির ঘটনায় সিআইডির একটি দল দক্ষিণ দিল্লির সিদ্ধার্থ মজুমদারের বাড়িতে তল্লাশি চালাতে যায়। সিআইডি সূত্রে খবর, অসমের মুখ্যমন্ত্রী হিমন্ত বিশ্বশর্মার সঙ্গে এই তিন কংগ্রেস বিধায়কের যোগসূত্র তৈরির ক্ষেত্রে বড় ভূমিকা ছিল সিদ্ধার্থর।

    আরও পড়ুন: পার্থ চট্টোপাধ্যায় ও মাণিক ভট্টাচার্যের উচিত ছিল আলোচনা করে আইন মেনে সমাধান করা, বিস্ফোরক কুণাল ঘোষ 

    তাঁর বাড়িতে তল্লাশি চালাতে গিয়েই সিআইডির তদন্তকারীরা বাধার মুখে পড়েন বলে অভিযোগ। সিদ্ধার্থ মজুমদার হিমন্ত বিশ্বশর্মার ঘনিষ্ঠ বলেই সিআইডি সূত্রে খবর৷ সিআইডির অভিযোগ, আদালতের নির্দেশ মতো সার্চ ওয়ারেন্ট নিয়ে যাওয়া সত্ত্বেও সিআইডিকে তল্লাশিতে বাধা দেয় দিল্লি পুলিশ৷ সিআইডির চার আধিকারিককে স্থানীয় থানাতেও নিয়ে গিয়ে কার্যত আটকে রাখা হয়৷ সিআইডি কর্তাদের আশঙ্কা, এই সুযোগে ঘটনার সঙ্গে সম্পর্কিত জরুরি নথি লোপাট হয়ে যেতে পারে৷

    আরও পড়ুন: 'দল নজর রাখছে'..., টাকা উদ্ধার-কাণ্ডে ঝাড়খণ্ডের তিন বিধায়ককে সাসপেন্ড করল কংগ্রেস!

    এ ছাড়া সিআইডি মহেন্দ্র আগরওয়ালের বাড়িতেও তল্লাশি চালায়। সেখান থেকে একাধিক তথ্য পাওয়া গেলেও মহেন্দ্রকে জিজ্ঞাসাবাদ কার যায়নি, কারণ মহেন্দ্রর পরিবারের তরফ থেকে বলা হয়, তিনি বাড়িতে নেই। মহেন্দ্রর সঙ্গে অসমের কোনও যোগ আছে কি না, তা খতিয়ে দেখা হচ্ছে।

    Published by:Uddalak B
    First published:

    Tags: Assam, CID

    পরবর্তী খবর